Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০১৯ ০৭:০৫ অনলাইন ভার্সন
আপডেট : ২৩ জানুয়ারি, ২০১৯ ১১:৪৮
সত্যি নয়? কপিল শর্মার বিয়ে লোক দেখানো!
অনলাইন ডেস্ক
সত্যি নয়? কপিল শর্মার বিয়ে লোক দেখানো!

দীর্ঘদিনের বান্ধবী গিনি চাথরাথের সঙ্গে সবে গাঁটছড়া বেঁধেছেন কপিল শর্মা। টেলিভিশনের জনপ্রিয় তারকা কপিল শর্মার বিয়ে নিয়ে সংবাদমাধ্যমের আগ্রহের অন্ত ছিল না। ফলে পাঞ্জাবের জলন্ধরে বিয়ে থেকে শুরু করে অমৃতসরে প্রথম দফার রিসেপশন এবং পড়ে মুম্বাই রিসেপশন, পেজ থ্রির পাতায় উঠে আসে অহরহ। 

বিয়ে এবং রিসেপশন পর্ব মিটতেই 'দ্য কপিল শর্মা শো' নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির জনপ্রিয় এই কমেডিয়ান। কিন্তু, শো-এর মাঝে কপিল কি বললেন জানেন?

সম্প্রতি নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং অভিনেত্রী অমৃতা রাও হাজির হন কপিল শর্মার শো-এ। সুন্দরী অভিনেত্রীকে দেখে, তার সঙ্গে মশকরা শুরু করেন কপিল (পুরোটাই শো-এর জন্য)। যা দেখে অমৃতা বলে ফেলেন, আপনি তো সবে সবে বিয়ে করেছেন। তাও এমন করছেন কেন? যার উত্তরে কপিল পাল্টা বলেন, বিয়েটিয়ে সব পি আর স্টান্ট। অর্থাৎ, 'দ্য কপিল শর্মা শো'-এর জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছতেই তিনি ছাদনাতলায় গিয়েছেন বলেও মন্তব্য করেন 'কিস কিসকো প্যার করু' অভিনেতা (শো-এর প্রয়োজনেই এমন স্ক্রিপ্ট সাজানো হয়)। যা শুনে হেসে ফেলেন অমৃতা।

যদিও অমৃতা রাও-কে দেখে কপিল যতই উত্সাহী হন না কেন, পুরোটাই যে শো-এর গোছানো স্ক্রিপ্ট, তা কিন্তু বুঝতে অসুবিধা হয়নি দর্শকদের। 

প্রসঙ্গত, কপিল শর্মা নাকি পারিশ্রমিক অনেকটা কমিয়ে তবেই এবারের সিজন সঞ্চালনা করছেন। সম্প্রতি এমন গুঞ্জন শুরু হয় টেলি টাউনে। কিন্তু, সমস্ত গুঞ্জন উড়িয়ে দিয়ে শো-এর অন্যতম কমেডিয়ান ক্রুষ্ণা অভিষেক জানান, কপিল কোনও পারিশ্রমিক কমাননি। যার যেমন প্রাপ্য, তাকে সেই পারিশ্রমিকই দিচ্ছেন শো-এর প্রযোজক সালমান খান। এসব কিছু গুজব ছাড়া অন্য কিছু নয় বলেও সাফ জানিয়ে দেন ক্রুষ্ণা। সূত্র: জি-নিউজ

বিডি প্রতিদিন/২৩ জানুয়ারি ২০১৯/আরাফাত

আপনার মন্তব্য

up-arrow