২৩ জানুয়ারি, ২০১৯ ০৮:৩৩

চার-ছক্কার দুর্দান্ত খেলোয়াড় ক্যাটরিনা!

অনলাইন ডেস্ক

চার-ছক্কার দুর্দান্ত খেলোয়াড় ক্যাটরিনা!

রূপে গুণে কোনো কম নেই তার। দুর্দান্ত নৃত্য ও অভিনয় দিয়ে অল্প সময়ে মুগ্ধ করেছেন দর্শকদের। তিনি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সম্প্রতি নিজের একটি প্রতিভা ভিডিও আকারে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন। যা মাত্র কয়েক ঘণ্টায় ভাইরাল হয়েছে ভিডিওটি।

ভিডিওতে দেখা যাচ্ছে, ক্যাটরিনা খেলার মাঠে ব্যাট হাতে চার-ছক্কার দুর্দান্ত জাদু প্রদর্শন করেছেন। প্রতিটি বলে তার কৌশলগত মার বলে দিচ্ছে তিনি একজন পেশাদার খেলোয়াড়। ভিডিওটি দেখার পর ক্যাটরিনাকে নিয়ে ভক্তদের জিজ্ঞাসা বহুগুণে বেড়ে গেছে।

পোস্টের ক্যাপশনে ক্যাটরিনা জানিয়েছেন, শুটিং শেষে সেটে তিনি ক্রিকেট খেলেছেন। বিশ্বকাপ নিকটে। আনুশকা শর্মার উদ্দেশে বলেছেন, তার স্বামী ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলিকে যেন জানান ক্যাটরিনা অলরাউন্ডার হিসেবে খুব একটা খারাপ খেলেন না!

মূলত 'ভারত' সিনেমার সেটে ক্রিকেট খেলেছেন ক্যাটরিনা। নতুন বছরে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ দিয়ে ফের রুপালি পর্দায় সাড়া জাগাবেন বলিউড ভাইজান ও ক্যাটরিনা। কিছুদিন আগে বলিউড সুপারস্টার সালমান খানও এ রকম একটি ভিডিও শেয়ার করেছিলেন। আর এরই ধারাবাহিকতায় মাঠে চার-ছক্কা হাঁকালেন তার ‘ভারত’ ছবির সহ-অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।
 
সূত্র: টাইমস অব ইন্ডিয়া
 
বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর