Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০১৯ ১৩:১০ অনলাইন ভার্সন
আপডেট : ২৩ জানুয়ারি, ২০১৯ ১৫:০৯
'মার্চে ওহ মাই লাভ ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা করছি'
অনলাইন প্রতিবেদক
'মার্চে ওহ মাই লাভ ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা করছি'
সাবর্ণী

কলকাতার নবাগত অভিনেত্রী সাবর্ণীর ‘ওহ মাই লাভ’ ছবির দৃশ্যায়ন শেষ হয়েছে। বর্তমানে ছবিটি ডাবিংয়ের কাজ চলছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মার্চে মুক্তি পেতে পারে ছবিটি। বাংলাদেশ প্রতিদিনকে এমন তথ্য জানালেন ছবিটির প্রযোজক জাহাঙ্গীর শিকদার। আবুল কালাম আজাদের পরিচালনায় এতে সাবর্নীর বিপরীতে আছেন কলকাতারই রিদ্বেশ। 

জাহাঙ্গীর শিকদার বলেন, নায়ক এবং নায়িকা দুই জনই কলকাতার। কিন্তু গোটা ছবি চিত্রায়ন হয়েছে বাংলাদেশে। ছবির প্রেক্ষাপটও সমসায়িক। সবমিলিয়ে এটি একটি পূর্ণাঙ্গ প্যাকেজ ছবি হতে যাচ্ছে। ডাবিংও শেষ পর্যায়ে। শিগগিরই সেন্সর বোর্ডে জমা দিব। আর সবকিছু ঠিক থাকলে আগামী মার্চে ছবিটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

তিনি আরও জানান, ইতিমধ্যে 'সোনারচর' নামে আরও একটি ছবির পরিকল্পনা তিনি হাতে নিয়েছেন। এ জন্য কলাকুশলীদের সঙ্গে প্রাথমিক কথাবার্তা চলছে। এ ছবিটি জাহিদ হোসেনের পরিচালনার কথা রয়েছে।  

এ ছবিতে আরও অভিনয় করেছেন অমৃতা খান, বদ্দা মিঠু, আলী রাজ, অরুনা বিশ্বাস, আলেকজান্ডার বো প্রমুখ

মিডিয়াতে টালিগঞ্জের অভিনেত্রী সাবর্ণীর যাত্রা শুরু ২০১১ সালে র‌্যাম্প মডেলিংয়ের মধ্য দিয়ে। ২০১২ সালে স্টার জলসার জনপ্রিয় মেগা ধারাবাহিক নাটক ‘টাপুর টুপুর’-এ অভিনয়ের মধ্য দিয়ে জনপ্রিয়তা পান তিনি। ছোট পর্দায় জনপ্রিয়তার পর বড় পর্দায় ‘সুপার হিট’ শিরোনামের ছবিটি আরও এক ধাপ এগিয়ে নেয় তার পরিচিতি। পাশাপাশি স্বপন সাহার 'শ্রেষ্ঠ বাঙালি' ছবিতে তার অভিনয় বেশ নজর কাড়ে দর্শক ও বোদ্ধাদের।

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow