Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০১৯ ১০:৩০ অনলাইন ভার্সন
আপডেট : ২৪ জানুয়ারি, ২০১৯ ১১:২৬
ক্ষমা চাইছি, সব দায় আমারই: করণ জোহর
অনলাইন ডেস্ক
ক্ষমা চাইছি, সব দায় আমারই: করণ জোহর

কফি উইথ করণ-শোতে নারীদের নিয়ে বেফাঁস মন্তব্য করে তীব্র সমালোচনার মুখে পড়েছে ভারতীয় দলের দুই ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া এবং কেএল রাহুল। অনির্দিষ্টকালের জন্য তাদের নিষিদ্ধ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এবার তাদের সেই তদন্ত সুপ্রিম কোর্টে। পাণ্ডিয়া ও রাহুল কবে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন, তার কোনও ঠিক নেই।

কিন্তু যার প্রশ্নে এই অঘটন, সেই করণ জোহর কোন কথা বলছিলেন না। এবার সেই করণই ওই অঘটনের পুরো দায় নিজের ঘাড়ে নিয়ে বললেন, ‘‘এই ঘটনার জন্য আমার নিজেকে দায়ী বলে মনে হচ্ছে। আমার শো’তে ঘটনাটা ঘটেছে। আমি ক্ষমা চাইছি।’’

কর্ণের শো ‘কফি উইথ করণ’তে নারীবিদ্বেষী মন্তব্যের জন্য প্রায় সব মহল থেকেই কথা শুনতে হচ্ছিল হার্দিক পাণ্ডিয়া এবং কেএল রাহুলকে। প্রশ্ন উঠতে শুরু করে করণ জোহরের ভূমিকা নিয়েও। নিজের টক শো’তে গেস্টদের ডেকে এই ধরনের প্রশ্ন তিনিই বা কেন করলেন? বলিউডের বেশ কিছু তারকা এই প্রশ্নও তুলছিলেন।  

সেই করণ জোহরই একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বললেন, ‘‘আমার নিজেকে ভীষণ ভাবে দায়ী মনে হচ্ছে। কারণ আমার শো। আমার প্ল্যাটফর্ম। আমি ওদের অতিথি হিসেবে আমন্ত্রণ জানিয়েছিলাম। সেখানে ভুল-ত্রুটি যা-ই হোক, তার দায়ও আমার। রাতের পর রাত ঘুমোতে পারিনি, শুধু এটা ভেবে যে, ওদের এই অপরিসীম ক্ষতি আমি পূরণ করব কী করে? কিন্তু এখন আমার কথা কে শুনবে? পানি বহু দূর গড়িয়ে গেছে। এখন সব কিছুই আয়ত্তের বাইরে।’’

যে প্রশ্ন হার্দিক-রাহুলকে করেছেন, সে প্রশ্ন যে মহিলাদেরকেও করেন, সে কথাও মনে করিয়ে দিয়েছেন করণ জোহর। ৪৬ বছর বয়সী পরিচালক বললেন, ‘‘এই প্রশ্নই আমি দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভট্টকেও করেছিলাম। কিন্তু তাদের উত্তরে তো আর আমার কোন নিয়ন্ত্রণ থাকে না।’’ তবে তার এই টক শো যে মহিলারাই নিয়ন্ত্রণ করেন সে বিষয়ও বলেছেন করণ। এমনকি তাদের কাছ থেকে যে কখনও কোন অভিযোগ আসেনি সে কথা বললেন করণ জোহর।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

আপনার মন্তব্য

up-arrow