Bangladesh Pratidin

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৪:০৬ অনলাইন ভার্সন
আপডেট : ১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:০৬
গ্র্যামির আগে পার্টিতে ঝড় তুললেন নিক ও প্রিয়াঙ্কা
অনলাইন ডেস্ক
গ্র্যামির আগে পার্টিতে ঝড় তুললেন নিক ও প্রিয়াঙ্কা

৬১তম গ্র্যামি অ্যাওয়ার্ডের একদিন আগেই প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকে দেখা গেল বন্ধুদের সঙ্গে ব্লকবাস্টার পার্টি করতে। মিউজিকের সবচেয়ে বড় এই রাতে তিনি আবার অন্যতম একজন মনোনীত হওয়া প্রতিযোগীও ছিলেন বটে। এই তারকা দম্পতির পার্টি করার কিছু ঝলক তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই পৌঁছে গেছে ভক্তদের কাছে। আর তা দেখে বোঝাই যাচ্ছে, যে গ্র্যামি মিস করলেও তারা সেই দুঃখ পার্টি করে ভুলে গেছেন।

রবিবারের পার্টির পরে বেশ কিছু অতিথি গ্র্যামি অনুষ্ঠানে যোগ দিতে চলে যান। পার্টির ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা বন্ধুদের শুভেচ্ছা বার্তায় লেখেন, “যে সব বন্ধুরা গ্র্যামিতে মনোনীত হয়েছেন তাদের সঙ্গে দারুণ আনন্দে কাটালাম সকলকে শুভেচ্ছা জানাই।”

পার্টিতে প্রিয়াঙ্কা পরেছিলেন একটি নীল রঙের স্কার্ট এবং সবুজ ব্লেজার। নিক জোনাস পরেছিলেন স্যুট। প্রিয়াঙ্কা ও নিক এমনকি তাদের অতিথিরাও মন খুলে নেচেছেন পার্টিতে। সত্যি বলতে কী এটা প্রাক-গ্র্যামি পার্টিতে পরিণত হয়েছিল।

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের গ্র্যামির বিকেলের ছবিতে দেখা যাচ্ছে শাওন মেন্ডিসকে। স্যার লুসিয়ান ব্রেইনকেও দেখা গেছে সেই ছবিতে।

প্রিয়াঙ্কা আপাতত তার তৃতীয় হলিউড সিনেমা ‘ইজ নট ইট রোমান্টিক?' এর প্রচারে ব্যস্ত। সেখানে তার সঙ্গে রয়েছেন রেবেল উইলসন, অ্যাডাম ডিভাইন ও লিয়াম হেমসওয়ার্থ।

সিনেমাটি মুক্তি পাবে ২৪ ফেব্রুয়ারি। ভারতে সিনেমাটি নেটফ্লিক্সে দেখা যাবে ২৮ ফেব্রুয়ারি।

বিডি প্রতিদিন/কালাম

আপনার মন্তব্য

up-arrow