১৫ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:৫৩

ডিএমপি'র প্রতিষ্ঠাদিবস মাতালেন তারকারা

অনলাইন ডেস্ক

ডিএমপি'র প্রতিষ্ঠাদিবস মাতালেন তারকারা

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ৪৪তম প্রতিষ্ঠাদিবস মাতিয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান, অভিনেত্রী নুসরাত ফারিয়াসহ অভিনয় ও সঙ্গীত অঙ্গনের তারকারা। ১৩ ফেব্রুয়ারি বিকাল ৫টায় কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি। 

শাকিব খানের মঞ্চে হাজির হলে দর্শক সাড়িতে সাড়া পড়ে যায়। অভিনেতা মঞ্চে উঠে শুভেচ্ছা জানান সবাইকে। মুক্তির অপেক্ষায় থাকা ‘শাহেনশাহ’ ছবির গানগুলোর সঙ্গে পারফর্ম করেন শাকিব-নুসরাত। মঞ্চে আরও পারফর্ম করেন চিত্রনায়ক ফেরদৌস ও তমা মির্জা। শাহরিয়ার নাজিম জয়-শান্তা ইসলামের উপস্থাপনায় মঞ্চে গান করেন শিল্পী পারভেজ ও ঐশী এবং  বাংলাদেশ পুলিশ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের শিল্পীবৃন্দ। নৃত্য পরিবেশন করেন ঈগল ড্যান্স একাডেমির সদস্যরা। পুরো অনুষ্ঠানের নাচের কোরিওগ্রাফি করেন তানজিল  আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন ও বাংলাদেশ পুলিশ’র ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)। প্রতিষ্ঠাদিবসের অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম।

এছাড়াও আমন্ত্রিত অতিথিদের মধ্যে মন্ত্রী পরিষদের সদস্যবৃন্দ, সংসদ সদস্য, বিদেশী কূটনৈতিকবৃন্দ, বিভিন্ন মন্ত্রণালয়ের সচিববৃন্দ, ঢাকাস্থ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক, চলচ্চিত্র ব্যক্তিত্ব, সুশীল সমাজ, ব্যবসায়ী, বিশিষ্ট নাগরিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এছাড়াও ৪৪তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে সন্ধ্যায় রাজারবাগ পুলিশ লাইনস্ মাঠে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে দেশের খ্যাতনামা অভিনেতা, অভিনেত্রী , সংগীত ও নৃত্যশিল্পীরা এবং বাংলাদেশ পুলিশ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের শিল্পীবৃন্দ অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর