Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ০৩:১৫
আপডেট : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ০৮:৩৮

প্রকাশ্যে আলিয়া-রণবীরের ঝগড়া

অনলাইন ডেস্ক

প্রকাশ্যে আলিয়া-রণবীরের ঝগড়া

বলিউডে গুঞ্জণ আর কিছু দিনের মধ্যেই আরও এক তারকা জুটি বাগদান পর্ব সারতে চলেছেন— রণবীর কাপুর ও আলিয়া ভাট। সোনম কাপুরের বিয়েতে তাদের প্রথম এক সঙ্গে দেখা যায়। তারপরে বিভিন্ন জায়গায় একসঙ্গে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছেন আলিয়া-রণবীর। কিন্তু রণবীর-আলিয়ার মধ্যে নাকি ইতিমধ্যেই কথা কাটাকাটি শুরু হয়েছে।  

এমনই একটি ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে ‘গালি বয়’-এর স্পেশাল স্ক্রিনের জন্য একসঙ্গে গাড়ি করে আসছেন। ছবিই বলে দিচ্ছে, দু’জনের মধ্যে কোনও বিষয় নিয়ে উষ্ণ আলোচনা হচ্ছে। রণবীর কথা বলার সময়ে বিরক্তি প্রকাশ করছেন। আলিয়া করুণ মুখে তাকিয়ে আছেন। এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা ব্যস্ত হয়ে ওঠেন আলিয়াকে সাবধান করতে। 

কেউ কমেন্ট করেন, আলিয়া জীবনের সবচেয়ে বড় ভুলটা করছেন। আশা করছি ও তাড়াতাড়ি সেটা বুঝবে এবং উপযুক্ত কাউকে বেছে নেবেন।

এক সময়ে দীপিকা পাডুকোনর সঙ্গে দীর্ঘকালের সম্পর্কে ভেঙে ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে চলে যান রণবীর। ক্যাটরিনা কাইফের সঙ্গেও একই ভাবে সম্পর্ক ভেঙে ফেলেন তিনি। বলিউডে তার এই ‘ওম্যানাইজার’ ভাবমূর্তির জন্যই আলিয়ার ভক্তরা বেজায় চটে রয়েছেন। 

আলিয়ার ভক্তদের দাবি, রণবীরের এমন ভাবমূর্তি থাকা সত্ত্বেও কেন আলিয়া তার সঙ্গে রয়েছেন। আলিয়ার এক ভক্তের কথায়, রণবীরকে দেখে সব সময়েই বিরক্ত লাগে। ওকে বিয়ে করো না। তুমি আরও ভালো ডিজার্ভ করো।
 
তবে এই সব কমেন্টে আলিয়া কতটা কান দেবে তা নিয়ে সন্দেহ আছে। কথায় আছে, প্রেম অন্ধ হয়। আলিয়ার অন্ধ প্রেমও যে তাই বড় সড় ঝুঁকি নিতে প্রস্তুত, তা বলাই বাহুল্য।

বিডি প্রতিদিন/১৬ ফেব্রুয়ারি ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য