শিরোনাম
১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:৩০

জঙ্গি হামলা নিয়ে মন্তব্য করে ‘বিপাকে’ সিদ্ধু

অনলাইন ডেস্ক

জঙ্গি হামলা নিয়ে মন্তব্য করে ‘বিপাকে’ সিদ্ধু

ভারত শাসিত কাশ্মীরের পুলওয়ামার জঙ্গি হামলা নিয়ে মন্তব্য করে বিপাকে পড়লেন দেশটির পাঞ্জাব প্রদেশের কেবিনেট মন্ত্রী এবং কংগ্রেস নেতা নভজোত সিং সিদ্ধু।

তিনি বলেছিলেন, ‘যে ঘটনা ঘটেছে পুরো আন্তর্জাতিক মহলে এর নিন্দা হওয়া উচিৎ। ভেতর থেকে আত্মপোলব্ধি হওয়া দরকার। আলোচনার মধ্যমে একটি স্থায়ী সমাধান হওয়া দরকার। আন্তর্জাতিক কমিউনিটিকে সঙ্গে নিয়ে চাপ সৃষ্টি হওয়া দরকার। কাউকে গালি দিয়ে এর সমাধান হবে না, ভাই।’

এ সময় কোনো দেশের নাম উল্লেখ না করে সিদ্ধু প্রশ্ন তুলেছিলেন, মুষ্টিমেয় কিছু লোকের জন্য পুরো জাতিকে কি দোষারোপ করা যায়?

ক্রিকেটার থেকে রাজনীতিতে আসা সিদ্ধুর এ মন্তব্যই তার জন্য বেশ ভারী হয়েই দেখা দিল। পাকিস্তানের ‘দালালি’ করার দুর্নাম নিয়ে এবার তাকে ছাড়তে হচ্ছে জনপ্রিয় টিভি কমিডি শো ‘দ্য কপিল শর্মা শো’।

এনডিটিভির খবরে এমনটাই বলা হয়েছে। তবে সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন কর্তৃপক্ষ এখনো এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি।

ইন্ডিয়া টিভির প্রতিবেদনে বলা হয়, পাকিস্তান ইস্যুতে বিভিন্ন সময় বিতর্কিত মন্তব্য করায় অনেক দিন থেকেই সিদ্ধুকে শো থেকে সরিয়ে দেওয়ার জন্য কপিল শর্মার ওপর চাপ আসছিল। তবে শো বন্ধ হওয়ার পর পুনরায় ফিরলেও নভজোত সিং সিদ্ধুর চেয়ার আগের মতোই ছিল। তবে এবার নাকি কপিলের ওপর রীতিমতো হুমকি আসছিল। আর তাই শেষ পর্যন্ত দীর্ঘদিন থেকে শো’র অবিচ্ছেদ্য অংশ হয়ে থাকা সিদ্ধুকে আর বাঁচাতে পারলেন না ভারতের সবচেয়ে জনপ্রিয় এ কমিডিয়ান।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর