১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:০০

‌‘‌বিয়ে না করেই মা হয়েছিলাম বলে কাজ দিতে চায়নি ’

অনলাইন ডেস্ক

‌‘‌বিয়ে না করেই মা হয়েছিলাম বলে কাজ দিতে চায়নি ’

ফাইল ছবি

ক্যারিবিয়ান ক্রিকেটার ভিভ রিচার্ডসের সন্তানের মা নীনা গুপ্তা। কিন্তু প্রথম জীবনে সেই স্বীকৃতি ভিভ রিচার্ডস তাকে দেননি। পরে মেয়ে মাসাবার উদ্যোগেই ভিভ তাকে পিতার নাম দেন। নীনা গুপ্তা কিন্তু ভিভ রিচার্ডসের সঙ্গে তার সম্পর্ক কখনও গোপন রাখেননি। গোটা বলিউডই জানত। 

নীনা গুপ্তার অভিনয়ের দক্ষতা কখনই কেউ কোনো দিন প্রশ্ন তুলতে পারেনি। এমন অসাধারণ অভিনয় দক্ষতা থাকা স্বত্বেও বলিউডে হাতে গোনা কাজই পেয়েছেন তিনি। তার কারণ জানতে চাইলে প্রতুত্তরে বিস্ফোরক অভিযোগ করেছেন এই অভিনেত্রী। 

তার অভিযোগ, বিয়ে না করে মা হয়েছিলেন বলেই অনেকে তাকে কাজ দিতে চায়নি। অবিবাহিত অবস্থায় মা হওয়ার জন্য অনেক মনের জোর দরকার।  আর আমার এই চরিত্রের কারণেই আমার কাছে যে অভিনয়ের প্রস্তাবগুলি এসেছিল সবগুলিই খলনায়িকার।

সেসময়ে বিয়ে না করে মা হওয়ার ভাবনা চিন্তাই কোনো মেয়ে করতে পারতেন না। নীনার এই সিদ্ধান্ত দর্শকদের মধ্যে বিরূপ ভাবনা তৈরি করতে পারে এই ভেবেই পরিচালকরা তাকে খুব একটা অভিনয়ের অফার দিতেন না। 

উল্লেখ্য, কিছুদিন আগে নীনা গুপ্তার 'বাধাই হো' ছবিটি বক্স অফিসে সুপার হিট হয়েছে। বলিউডের সেরা ছবির তালিকায় উঠে এসেছে ‘‌বাধাই হো’‌। ‌


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর