Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১১:২১

পাকিস্তানের বিরুদ্ধে অজয়ের 'কঠিন' সিদ্ধান্ত

অনলাইন ডেস্ক

পাকিস্তানের বিরুদ্ধে অজয়ের 'কঠিন' সিদ্ধান্ত
ফাইল ছবি

কাশ্মীরের পুলওয়ামাতে ভারতীয় সেনাবহরে জঙ্গি হামলায় ৪৯ জন সিআরপি নিহত হয়েছে। এ হামলায় আহত হন আরও অনেকে। কাশ্মীরে এ হামলার ঘটনায় বিশ্বজুড়ে নিন্দার ঝড় উঠেছে। সারা ভারতের মতো ক্ষোভে ফেটে পড়েছেন দেশটির ক্রিকেট বলিউড-টলিউড তারকারাও। অনেকে সাহায্যের হাত বাড়িয়েছেন। এরই মধ্যে সর্বভারতীয় শিল্পী সংগঠনের পক্ষ থেকে পাকিস্তানের শিল্পীদের বয়কট করা হয়েছে। অল ইন্ডিয়া সিনে ওয়ার্কাস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ভারতে পাকিস্তানের শিল্পীদের নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। এমনকী যে ভারতীয় শিল্পীরা পাকিস্তানের শিল্পীদের সঙ্গে কাজ করতে চাইবেন, তাঁদেরকেও নিষিদ্ধ করা হবে বলে জানিয়ে দিয়েছে।

এসবের মাঝেই বড় সিদ্ধান্ত নিলেন বলিউড অভিনেতা অজয় দেবগন। তাঁর আগামী মুক্তি প্রাপ্ত ছবি 'টোটাল ধামাল' কোনভাবেই পাকিস্তানে মুক্তি পাবে না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন অজয়। রবিবারই টুইট করে একথা জানান অভিনেতা।

প্রসঙ্গত, পরিচালক ইন্দ্র কুমারের এই ছবিতে অজয় দেবগন ছাড়াও দেখা যাবে মাধুরী দীক্ষিত, আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি, রীতেশ দেশমুখ, অনিল কাপুরসহ আরও অনেকেই। আগামী ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি। 

এর আগে করাচি সফর বাতিল করেছেন জাভেদ আখতার ও শাবানা আজমি। শোনা যাচ্ছে তাঁদের এই পদক্ষেপে নাকি পাকিস্তানের শিল্পী মহল জাভেদ আখতার ও শাবানা আজমির প্রতি ক্ষুব্ধ।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য