১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১৩:৩৭

অবশেষে ইথুন বাবুর সুর-সঙ্গীতে গাইলেন আসিফ

অনলাইন ডেস্ক

অবশেষে ইথুন বাবুর সুর-সঙ্গীতে গাইলেন আসিফ

‘ও প্রিয়া তুমি কোথায়’ গানের পর সম্প্রতি ইথুন বাবুর সুর-সঙ্গীতে গাইলেন আসিফ আকবর। দীর্ঘ ১৮ বছর পর  ‘চুপচাপ কষ্টগুলো’তে এক হলেন আসিফ আকরব-ইথুন বাবু জুটি। 

আগামী রবিবার (২৪ ফেব্রুয়ারি) ধ্রুব মিউজিক স্টেশন’র ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে। ভিডিওর পাশাপাশি ‘চুপচাপ কষ্টগুলো’ শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বালালিংক ভাইবে।

গানটির সঙ্গীতায়োজনে ইথুন বাবুকে সহযোগিতা করেছেন রোজেন। ভিডিওতে আসিফের সঙ্গে দ্বিতীয় বারের মতো জুটি বেঁধেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার বহুল আলোচিত প্রতিযোগী জান্নাতুল নাঈম এভ্রিল। 

কথা-সুর ও সঙ্গীতায়োজনের পাশাপাশি গানের ভিডিও নির্মাণও করেছেন ইথুন বাবু। কোরিওগ্রাফি করেছেন হাবিব। 

নতুন এ গান প্রসঙ্গে গণমাধ্যমকে আসিফ আকবর বলেন, ১৯ বছরে এসে আমরা নতুন গান করলাম। বেশ ভালোলাগা কাজ করছে। আর ভালো লাগাটা একেবারেই অন্যরকম। কারণ প্রথম কাজ ছিলো তারই সঙ্গে। অভিমান ছিল, সেটা এখন আর নেই। আমরা এখন থেকে নিয়মিত কাজ করতে চাই। নতুন এ গানটিও বেশ ভালো হয়েছে। আর ভিডিওতে এভ্রিল খুবই আন্তরিকতা এবং দায়িত্ববোধ নিয়ে কাজ করেছে। এককথায় নতুন এই গানটি দর্শক-শ্রোতাদের জন্য একটা চমকই বলা যায়। 

এ প্রসঙ্গে ইথুন বাবু বলেন,  আমি নিয়মিত গান তৈরি করলেও আসিফের সঙ্গে দীর্ঘ ১৮ বছর কোনো কাজ করা হয়নি। অনেক দিন পর দুই ভাই একসঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। আশা করছি আসিফের গাওয়া গানটি সবার ভালো লাগবে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

সর্বশেষ খবর