১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:০৯

বিচ্ছেদের আগের রাতে কি হয়েছিল জানালেন মালাইকা

অনলাইন ডেস্ক

বিচ্ছেদের আগের রাতে কি হয়েছিল জানালেন মালাইকা

বলিউডের তারকা দম্পতি ছিলেন আরবাজ খান ও মালাইকা অরোরা খান। তাদের দাম্পত্য জীবনও কম নন, দীর্ঘ ১৮ বছর। তারপরও আলাদা হয়েছিলেন আরবাজ খান এবং মালাইকা আরোরা। সে সময় বলিউড ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ছিল, অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন মালাইকা। যদিও এ বিষয়ে কেউ এখনও প্রকাশ্যে স্বীকার করেননি কেউ। কিন্তু বিচ্ছেদের আগের রাতে ঠিক কী হয়েছিল? সম্প্রতি কারিনা কাপুরের একটি রেডিও শো-তে অতিথি হিসেবে উপস্থিত হয়ে সে কথাই শেয়ার করেছেন মালাইকা।

মালাইকা জানিয়েছেন, বন্ধু বা প্রিয়জনেরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার আগে তাঁকে বার বার ভেবে নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। এমনকি যে দিন বিচ্ছেদ হয়েছিল তার আগের দিন রাতেও পরিবারের লোকেরা তাকে আরও চিন্তা-ভাবনা করার পরামর্শ দিয়েছিল। ''জিজ্ঞাসা করেছিল, তুমি কি নিশ্চিত? তোমার সিদ্ধান্ত সম্পর্কে ১০০ শতাংশ নিশ্চিত তো তুমি?'' মালাইকার দাবি, আসলে আমাকে নিয়ে যাঁরা চিন্তা করে, তাঁরাই এ সব জানতে চেয়েছিল।

বিচ্ছেদের সিদ্ধান্ত তাদের দু’জনেরই ছিল, এ কথা স্পষ্ট করে দিয়েছেন মালাইকা। আর সেই সিদ্ধান্তকে সম্মান জানিয়েছিলেন প্রিয়জনেরা। জীবনের কঠিন সময়ে পরিবারকে পাশে পেয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী।  

বিডি-প্রতিদিন/১৯ ফেব্রুয়ারি, ২০১৯/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর