Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১১:৩৯
আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৪:৪০

টাকার বিনিময়ে সানি-পুনমসহ ৩৬ তারকা...

অনলাইন ডেস্ক

টাকার বিনিময়ে সানি-পুনমসহ ৩৬ তারকা...

ভারতের আসন্ন লোকসভা নির্বাচন নিয়ে ইতোমধ্যে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে প্রচার-প্রচারণা শুরু হয়ে গেছে। আর এই প্রচারের জন্য একাধিক বলিউড তারকা টাকার বিনিময়ে সোশ্যালি টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রামে প্রচার করতে আগ্রহী হয়েছেন। কেউ কেউ আবার বিদেশি নাগরিকত্ব নেওয়ারও শর্ত জুড়ে দিয়েছেন। এমনি চাঞ্চল্যকর তথ্য উঠে এল কোবরা পোস্টের স্টিং অপারেশনে। 

ভারতীয় গণমাধ্যম মহানগর.কমের খবর, সম্প্রতি ট্যুইটারে এমনি চাঞ্চল্যকর ভিডিও আপলোড করে কোবরা পোস্ট। সেই ভিডিওতে দেখা যায় সোনু সুদ, গনেশ আচার্য, শক্তি কাপুর, সানি লিওন, রাখী সাওয়ান্ত, অভিজিৎ ভট্টাচার্য, বিবেক ওবেরয়, টিসকা চোপড়া, জ্যাকি শ্রফ, শ্রেয়াল তালপাড়ে, আমিশা প্যাটেল, মহিমা চৌধুরী, পুনিত ইশর, পঙ্কজ ধীর, কৈলাশ খের, ইভলিন শর্মা, কোয়েনা মিত্র, মিনিশা লাম্বা, পুনম পান্ডে, মিকা সিং, বাবা সেহগল, রাজু শ্রীবাস্তব, রাজপাল যাদব, কৃষ্ণা অভিষেক, উপাসনা সিং, সুনীল পাল, দীপশিখা নাগপাল, রোহিত রায়, আমান বর্মা, হিতেন তেজওয়ানি, গৌরী প্রধানের মতো তারকাদের নাম।

কোবরা পোস্টের খবর অনুযায়ী, ৩৬ মতো তারকা টাকার বিনিময়ে সোশ্যাল মিডিয়ায় রাজনৈতিক দলের প্রচার-প্রচারণা চালানোর জন্য রাজি হয়েছিলেন। কেউ কেউ একটি পোস্টের জন্য ২ থেকে ২.৫০ লক্ষ টাকা পর্যন্তও দাবি করেন। যদিও অভিনেত্রী বিদ্যা বালান, আরশাদ ওয়ারসি, সৌম্য ট্যান্ডন এবং রেজা মুরাদ এমন লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলেও কোবরা পোস্টের পক্ষ থেকে বলা হয়েছে।

বিডি-প্রতিদিন/২০ ফেব্রুয়ারি, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য