২০ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:৩১

নিরাপদ ইন্টারনেটে'র দূত হতে চান সালমান মুক্তাদির

অনলাইন ডেস্ক

নিরাপদ ইন্টারনেটে'র দূত হতে চান সালমান মুক্তাদির

ইউটিউবার সালমান মুক্তাদিরকে আটকের পর জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর পুলিশের সাইবার ক্রাইম ইউনিট। জিজ্ঞাসাবাদের পর ফেসবুক লাইভে এসে নিজের ভিডিও গান সরিয়ে নেয়া এবং নিরাপদ ইন্টারনেট ক্যাম্পেইনে সম্পৃক্ত হওয়ার কথা জানান তিনি।

বুধবার দুপুর ৩টার দিকে ফেসবুক লাইভে এসে সালমান বলেন, 'আমার একটা গান প্রকাশ হয়েছিল 'অভদ্র প্রেম' শিরোনামে। যেই গানটি বাংলাদেশে পরিপ্রেক্ষিতে খুব বেশি তর্ক-বিতর্কের সৃষ্টি করে। গানটির জন্য সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট আমার সঙ্গে যোগাযোগ করে এবং আমাকে বলে এটা আমাদের দেশের কনটেক্সের বিপরীতে যায়। গানটি আমাকে নামিয়ে ফেলতে বলা হয়। আমি গানটি নামিয়ে দেয়ার জন্য রাজি হয়েছি এবং নামিয়ে দিয়েছি'।

তিনি আরও বলেন, 'ভিডিওটি কোনো ভাবেই আমাদের দেশের জন্য এক্সেপটেবল না। আমি চেষ্টা করবো গানটির ভিডিও আমাদের দেশের উপযোগী করে নির্মাণ করার জন্য। এছাড়া আমাদের নিরাপদ ইন্টারনেটের ডে ক্যাম্পেইন হচ্ছে সেটার সমর্থন করছি। আমি আশাবাদী এই ক্যাম্পেইনের একজন অ্যাম্বাসিডর হতে পারব। আমি সবাইকে আমন্ত্রণ জানাব এই ক্যাম্পেইনে অংশগ্রহন করার জন্য এবং এটাকে সাধুবাদ জানানোর জন্য।'

এর আগে, গত ৯ ফেব্রুয়ারি 'অভদ্র প্রেম' শিরোনামে একটি মিউজিক ভিডিওটি ইউটিউবে 'সালমান দ্য ব্রাউন ফিশ' চ্যানেলে প্রকাশ করেন সালমান। মিউজিক ভিডিওটি তার প্রকাশের পর থেকেই তুমুল বিতর্কের মুখে পড়েন তিনি। এতে তার চ্যানেলটি থেকে কমে যায় প্রায় ২ লাখের মতো সাবস্ক্রাইবার। সেই জের ধরে মঙ্গলবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম ইউনিটে তাকে চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে এবং জিজ্ঞাসাবাদের পর তাকে ছেড়ে দেওয়া হয়।

ভিডিও দেখতে ক্লিক...

বিডি প্রতিদিন/২০ ফেব্রুয়ারি ২০১৯/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর