Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০৭:০৬

ফটোগ্রাফার বিরাটের ক্যামেরায় অন্যরূপে আনুশকা

অনলাইন ডেস্ক

ফটোগ্রাফার বিরাটের ক্যামেরায় অন্যরূপে আনুশকা

তারকারা যেখানেই যান, সঙ্গে তাদের ফটোগ্রাফারও যান। পার্টিতে গেলেও যেমন ব্যক্তিগত ফটোগ্রাফার থাকে, ছুটি কাটাতে গেলেও ফটোগ্রাফার নিয়ে যান তারা।

তবে ইদানীং আনুশকা শর্মা নতুন এক ফটোগ্রাফার ‘নিয়োগ’ করেছেন। পেশাগত ভাবে তিনি অবশ্য ফটোগ্রাফার নন, তিনি বিখ্যাত ক্রিকেটার। আনুশকাই স্বামী বিরাট কোহালি।

ইনস্টাগ্রামে বিভিন্ন মুডে ফ্যানদের কাছে আনুশকাকে পৌঁছে দেয়ার অন্যতম কৃতিত্ব এখন বিরাটেরই। যেমন মাঝে মাঝেই আনুশকার ছবি শেয়ার করেন বিরাট।

স্ত্রী আনুশকার সঙ্গে নয়াদিল্লির একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন বিরাট। চুটিয়ে উপভোগ করেন তারা। তারপর এই ছবিটি পোস্ট করে লেখেন, গত রাতে আমার ভ্যালেন্টাইনের সঙ্গে।

বর্তমানে ভারতেই রয়েছেন যুগল। বিরাট প্রস্তুতি নিচ্ছেন অস্ট্রেলিয়া সফরের জন্য। আনুশকাও নিজের শুটিংয়ে ব্যস্ত। তবে স্ত্রীর ছবি তুলে পোস্ট করতে ভুলছেন না তিনি। ব্যস্ততার মধ্যেও মাঝেমধ্যেই স্ত্রীর ছবি পোস্ট করেন।

কিছুদিন আগেই এই ছবিটা ইনস্টাগ্রামে পোস্ট করে বিরাট ক্যাপশনে লেখেন, এই ব্যক্তি সমস্ত বাধা পেরিয়ে এগিয়ে যাওয়ার উৎসাহ। এই ব্যক্তি আমার জীবনে সমস্ত ভালো কাজ করার গাইড। যে আমাকে ভিতর থেকে বদলে দিয়েছে এবং সত্য ভালোবাসা আসলে কী তা বুঝতে শিখিয়েছে। আমার শক্তি। আমার আদর্শ জীবনসঙ্গী।

বিডি প্রতিদিন/২৩ ফেব্রুয়ারি ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য