১৮ মার্চ, ২০১৯ ০৩:৫২

এবার বলিউডে অভিষেকের অপেক্ষায় আমিরপুত্র?

অনলাইন ডেস্ক

এবার বলিউডে অভিষেকের অপেক্ষায় আমিরপুত্র?

আমির ও কিরণ রাও এর সঙ্গে জুনায়েদ

আমির খান ও তার প্রথম স্ত্রী রিনা দত্তের বড় ছেলে জুনায়েদ খান। জুনায়েদ ইতোমধ্যেই রাজকুমার হিরানির ‘পিকে’ সিনেমায় সহকারী ডিরেক্টর হিসেবে কাজ করেছেন।

ছেলের বিষয়ে আমির খান বলেন, জুনায়েদের জীবনটা একান্তই ওর। তাই সিদ্ধান্তগুলো ওর নিজেরই হওয়া উচিত। আমি এ বিষয়ে কোনো সিদ্ধান্ত তার ওপর চাপিয়ে দিব না। পুরোটাই আমি ওর উপরে ছেড়ে রেখেছি। ও কবে ডেবিউ করবে সেটা ওরই সিদ্ধান্ত হবে। তবে হ্যাঁ সৃষ্টিশীল পৃথিবী এবং সিনেমা তৈরির ব্যাপারে ওর অবশ্যই একটা আগ্রহ রয়েছে।

আমির খান আরও বলেন, জুনায়েদ নিজেই নিজের রাস্তা বেছে নিয়েছে। ও থিয়েটার নিয়ে পড়াশোনা করছে। সত্যি বলতে কি ও সিনেমার থেকেও থিয়েটার নিয়ে বেশি আগ্রহী। আমিও চাই ও নিজের বেছে নেওয়া পথেই চলুক খুবই প্রতিভাবান।

আমির খান আরও স্পষ্ট ভাবে জানিয়েছেন, যদি জুনায়েদ বলিউডে অভিনেতা হিসেবে পা রাখতে চান তা হলে তাকে একেবারে সঠিক পদ্ধতি মেনে অডিশন দিয়েই চরিত্র পেতে হবে। আমার যদি এমন কোনও চরিত্র দেখে মনে হয় যেখানে জুনায়েদ মানাবে, তা হলেই একমাত্র আমি ওকে সেই চরিত্রে নির্বাচন করব।জুনায়েদকে পুরো কাস্টিং পদ্ধতির মধ্যে দিয়েই যেতে হবে। এখনও পর্যন্ত ও কোনও অডিশন দেয়নি। সূত্র : এনডিটিভি

 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর