শিরোনাম
২৮ মার্চ, ২০২৪ ০১:৩৫

ভিন্নধর্মী গেম শো ‘কাজের মানুষ’ আসছে বঙ্গ-তে

অনলাইন ডেস্ক

ভিন্নধর্মী গেম শো ‘কাজের মানুষ’ আসছে বঙ্গ-তে

একের পর এক চমক দেখিয়ে চলেছে বাংলাদেশের সবচেয়ে বড় ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ। এই ঈদে সমাজের খেটে খাওয়া মানুষদের নিয়ে একটি গেম শো ‘কাজের মানুষ’ নিয়ে আসছে জনপ্রিয় এই প্ল্যাটফর্মটি।

গত ২১ মার্চ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ট্রেইলারের মধ্যে বিষয়টি আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়।

ভিন্ন রকমের এই গেম শোয়ের প্রথম সিজন হচ্ছে নগরীর রিকশাওয়ালাদের নিয়ে। বিভিন্ন প্রশ্নের উত্তর, খেলা, গান, নাচসহ বিনোদনমূলক সব কর্মকাণ্ডে র মধ্য দিয়ে চলেছে এই শো। প্রতিটি শো-তে রয়েছে পয়েন্ট, রয়েছে একাধিক প্রতিযোগী। যার পয়েন্ট সবচেয়ে বেশি তিনিই হবেন বিজয়ী। টপ স্কোরার তিনজন পাবেন পুরস্কার একটি করে নতুন রিকশা।

সম্পূর্ণ নতুন এই শো নিয়ে বঙ্গ’র চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু বলেন, “বঙ্গ সবসময়ই তার দর্শকদের জন্য নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করে। ‘কাজের মানুষ’ সেরকমই একটা শো। এখানে আমরা সমাজের নিম্নবিত্ত খেটে খাওয়া মানুষের বিনোদনের জন্য একটি গেম শোর আয়োজন করেছি। সেখানে শুধু খেলা না, আমরা একাত্ম হয়েছি তাদের জীবনের সাথে। শুনেছি তাদের কথা, জেনেছি তাদের গল্প। তাই শুধু এটুকুই বলবো যে সুখ, দুঃখ, হাসি, মজা, কান্না… সব মিলিয়ে ‘কাজের মানুষ’ খুব সুন্দর একটি অনুষ্ঠান হয়েছে। আশা করি, ঈদের এই মৌসুমে আমাদের দর্শকদের শো-টি খুব ভালো লাগবে।”

‘কাজের মানুষ’ উপস্থাপনা করেছেন জনপ্রিয় উপস্থাপিকা নীল হুরেরজাহান। অনুষ্ঠানটি আগামী ২৯ মার্চ থেকে বঙ্গ প্ল্যাটফর্মে দেখা যাবে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর