Bangladesh Pratidin

প্রকাশ : ১২ জানুয়ারি, ২০১৮ ২০:৫৮ অনলাইন ভার্সন
বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের পরোয়ানার প্রতিবাদে ইতালিতে স্মারকলিপি প্রদান
এমডি রিয়াজ হোসেন (রোম) ইতালি
বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের পরোয়ানার প্রতিবাদে ইতালিতে স্মারকলিপি প্রদান

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজামের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ায় অল ইউরোপ বাংলা প্রেস ক্লাব, বাংলা প্রেস ক্লাব ইতালি, সাংবাদিক সমিতি ইতালির পক্ষ থেকে ইতালিতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আঃ সোবহান সিকদারের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।
শুক্রবার স্থানীয় সময় দুপুর ১ টায় এই স্মারকলিপি গ্রহণ করেন রাষ্ট্রদূত আঃ সোবহান সিকদার।

অল ইউরোপ বাংলা প্রেস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনির, ইতালি সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল্লা আল আমিন, সাধারণ সম্পাদক রিয়াজ হোসেনের নেতৃত্বে স্মারকলিপি প্রদান করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন ইতালিস্থ কুমিল্লা জেলা সমিতির সাবেক সভাপতি, নাঙ্গলকোটের দ্বীন মোহাম্মদ দীনু।

এদিকে ইউরোপের প্রতিটি দেশের সাংবাদিক সংগঠন গুলো ফুসে উঠেছে। ফ্রান্স বাংলা প্রেস ক্লাবের সহযোগিতায় অল ইউরোপ বাংলা প্রেস ক্লাব আগামীকাল মানববন্ধন ও সমাবেশ করবে। এ দিকে অল ইউরোপ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহির (ফ্রান্স) বলেন এই মিথ্যা তুলে না নেওয়া পর্যন্ত আন্দোলন চলবে।

এ দিকে এই কর্মসূচীর সঙ্গে একমত পোষণ করেন বাংলা প্রেস ক্লাব ইতালির সাধারন সম্পাদক এম এম হক রাজু, এমদাদ আহমেদ, সাংবাদিক খান রিপন, জাকির হোসেন সুমন, নাজমুল হোসেন, কমরেড খন্দকার, আল আমিন, তোফাজ্জেল তপু, মিনহাজ হোসেন, আশরাফ জানু, আশলামুজ্জামান, জুম্মান হোসেন, আবু তালিব মিঠু, ফাহিমা রিয়াজ, সোহাগ সামীসহ আরো অনেকে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow