৪ ডিসেম্বর, ২০১৬ ১৫:৪৬

মাহমুদা ডলির দুঃখপ্রকাশ

অনলাইন ডেস্ক

মাহমুদা ডলির দুঃখপ্রকাশ

সাংবাদিক মাহমুদা ডলি আজ তার ফেসবুক পেজে হাসপাতালে চিকিৎসাধীন 'আমার দেশ' পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের সঙ্গে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার একটি ছবি পোস্ট করেছেন। গত বুধবার রাত সোয়া ৯টার দিকে খালেদা জিয়া দলীয় নেতাকর্মীদের নিয়ে মাহমুদুর রহমানকে দেখতে গুলশানের ইউনাইটেড হাসপাতালে যান। ছবি আপলোড করতে বিলম্ব হওয়ায় মাহমুদা ডলি দুঃখ প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, "মাহমুদুর রহমানকে দেখতে হাসপাতালে বেগম খালেদা জিয়া। ছবিটা দেরি করে শেয়ার করায় আমি আমার ফেসবুক ফ্রেন্ডদের কাছে দুঃখ প্রকাশ করছি"।  

হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে ছিলেন বিএনপি নেতা নজরুল ইসলাম খান, এ জেড এম জাহিদ হোসেন, আফরোজা খানম রীতা, ফরহাদ হোসেন ডোনার, শামা ওবায়েদ, শাম্মী আখতার, আলী নেওয়াজ খৈয়াম, সুলতানা আহমেদ, শায়রুল কবির খান, রিয়াজুল ইসলাম রিজু হাসপাতালে ছিলেন। আমার দেশের সাংবাদিক সৈয়দ আবদাল আহমেদ ও জাহেদ চৌধুরীও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রাষ্ট্রদ্রোহসহ বিভিন্ন অভিযোগে ৭০টি মামলায় সাড়ে তিন বছর জেলে থাকার পর গত ২৩ নভেম্বর জামিনে মুক্তি পান মাহমুদুর রহমান। মুক্তি পাওয়ার পরপরই হাসপাতালে ভর্তি হন তিনি। 

 

বিডি-প্রতিদিন/ ০৪ ডিসেম্বর, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর