২০ অক্টোবর, ২০১৭ ১৩:৩৭

আমি কার কাছে জাস্টিস নিয়ে ফাইট করছি?

মিলা ইসলাম

আমি কার কাছে জাস্টিস নিয়ে ফাইট করছি?

ওয়েল, আমার উপর অন্যায় হয়েছে... এটা ছিলো আমার পারিবারিক ইস্যু!! এখন আমার প্রশ্ন হচ্ছে, আমি কার কাছে জাস্টিস নিয়ে ফাইট করছি? আমার স্বামী নাকি একটি বেসরকারি এয়ালাইন্সের সাথে?

এ মামলায় আমাকে সরকার থেকে আইনজীবী প্রদান করা হয়েছে মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে। অন্যদিকে আদালতের কাঠগড়ায় আসামির পক্ষে আমাকে প্রশ্ন করে যাচ্ছে ওই এয়ারলাইন্স প্রেরিত আইনজীবী। ওরা পাইলট হিসেবে সানজারির জামিনের জন্য লড়ছে। আমি একজন স্ত্রী হিসেবে আমার স্বামীর প্রতারণা ও অত্যাচার সহ্য করতে না পেরে মামলা করতে বাধ্য হয়েছি, সেখানে এয়ারলাইন্স তাদের পাইলটের অন্যায়কে সাপোর্ট করছে কি করে! তাছাড়া এই এয়ারলাইন্সের কিছু মহিলা কর্মীও সানজারির সাথে যুক্ত ছিলো অনৈতিক কাজে- এতে কিভাবে সাহায্য করছে একটি প্রতিষ্ঠান।

এর আগে যখন আমি পাইলট সানজারির স্ত্রী হিসেবে ওই এয়ারলাইন্স কর্তৃপক্ষের কাছে বলেছিলাম, সানজারিকে বুঝিয়ে-সুজিয়ে হলেও যেন অনৈতিক কাজ থেকে বিরত রাখা হয়, তখন এয়ারলাইন্স থেকে আমাকে জানায় যে, তারা তাদের কোনো কর্মচারির ব্যাক্তিগত বিষয় নিয়ে মাথা ঘামায় না বেশি। এমপ্লয়িদের পারসোনাল লাইফ নিয়ে নাকি ইন্টারফেয়ার করতে পারে না। তাহলে এখন কেন আদালতে আমার পারিবারিক মামলায় এয়ারলাইন্সের এডভোকেটের সাথে লড়তে হচ্ছে? তবে কি এয়ারলাইন্স একজন প্রতারক পাইলটের সব অপকর্মকে সাপোর্ট করে দেশের সকল পাইলটকে এ ধরণের অপকর্ম করার উৎসাহ দিচ্ছে?

(কণ্ঠশিল্পীর ফেসবুক পেইজ থেকে সংগৃহীত)

বিডি-প্রতিদিন/২০ অক্টোবর, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর