১০ ডিসেম্বর, ২০১৭ ১৭:৩৫

জয় তুমি কি তোমার কাছে সৎ?

ওমর সানী

জয় তুমি কি তোমার কাছে সৎ?

জয়ের সেন্স অব হিউমার নিয়ে আমি আগে একবার বলেছি আবারও বলছি। কিছু বিষয় আমি ক্লিয়ার করতে চাই- 

১. মৌসুমীকে সে আপা বলে, আপার প্রতি যে সম্মান দেখাতে হয় তা কি সে দেখিয়েছে তার অনুষ্ঠানে ? সে কি করে বলে যদি ওমর সানী ভাই আপনাকে বিয়ে না করতো তাহলে আমি করতাম। এটা কোন ধরনের ভদ্রতা ?

২. শাবনূরকে সে বলেছে তার সন্তান কেন রিয়াজের চেহারা ? এটা কি অশ্লীলতা নয় ?

৩. মাহিয়া মাহীকে সে বলেছে স্বামী থাকা স্বত্ত্বে সে বর্তমানে জাজের সাথে লিভ টুগেদার করছে কি ? কোন অনুষ্ঠানে ব্যক্তিগত বিষয় তুলে আনার নামই কি সেন্স অব হিউমার ?

৪. জননন্দিত লেখক হুমায়ূন আহমেদের স্ত্রী শাওনকে সে বলেছে স্যারের অবর্তমানে সে তাকে বিয়ে করতে পারে কিনা। এটা কেমন প্রস্তাব ? কোন ভদ্রলোক এমন কথা ক্যামেরার সামনে বলতে পারে ?

৫. বিশিষ্ট রাজনীতিবিদ শামীম ওসমান সাহেবকে সে বলেছে তিনি মৌসুমীকে নিয়ে লং ড্রাইভে যেতে চান কিনা। এখানে মৌসুমী কেন আসবে ? সে কোন রাজনীতির সাথে জড়িত নয়, তাহলে কেন তাকে জড়ানো হবে এসব বিষয়ে ?

আমি যাদের নাম বললাম তাদের কাছে প্রশ্ন রাখছি, আমি ওমর সানী ঠিক নাকি জয় ঠিক ? যদি তারা বলেন জয়ই ঠিক তাহলে আমি ওমর সানী তাকে ফোন করে স্যরি বলবো। পা ধরে ক্ষমা চাইবো শ্রদ্ধেয় এ,টি, এম শামসুজ্জামান সাহেবের কাছে, কারণ তিনি নাকি আমাকে স্টুপিড বলেছেন। 

বাবার বয়সী গুরুজন আমাকে বকা দিতেই পারেন, ভুল করলে তিনি ধরিয়ে দেবেন আবার ভালো কাজ করলে বুকে টেনে নিবেন এটাই তো স্বাভাবিক। শ্রদ্ধাভাজন ব্যক্তিদের কি করে সম্মান দিতে হয় তা আমি জানি, আবার ছোটদের কি করে স্নেহ করতে হয় তাও আমি জানি। আমার জায়গায় আমি সৎ, জয় তুমি কি তোমার কাছে সৎ?

(ফেসবুক পেইজ থেকে সংগৃহীত)

বিডি প্রতিদিন/১০ ডিসেম্বর ২০১৭/আরাফাত

সর্বশেষ খবর