১০ মার্চ, ২০১৮ ১২:২৭

ফেসবুকে ওমর সানীপুত্রের হতাশা প্রকাশ

অনলাইন ডেস্ক

ফেসবুকে ওমর সানীপুত্রের হতাশা প্রকাশ

ফারদিন এহসান

হার্টে রিং পরানোর পর গত মঙ্গলবার ডাক্তারদের পরামর্শে বাসায় ফিরে গেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ওমর সানী। অথচ এর আগে কয়েকটি মিডিয়া ও সোশ্যাল সাইটে তার মৃত্যুর গুজব ছড়ানো হয় বলে অভিযোগ করেছেন সানীর পুত্র ফারদিন এহসান। গত বৃহস্পতিবার ফেসবুক লাইভে এসে এমন 'ফেইক নিউজ' ছড়ানোর জন্য হতাশা প্রকাশ করেন তিনি।

বাবা বাসায় এবং সুস্থ আছেন জানিয়েছে ফারদিন বলেন, কিছু মানুষ সোশ্যাল মিডিয়াসহ কিছু অনলাইন সাইটে ফেইক নিউজ দিচ্ছে। আমার খুব খারাপ লাগে যখন মানুষের জীবন নিয়ে, হায়াত নিয়ে এমন বাজে বাজে নিউজ দেয়। কিছু খবরে বলা হচ্ছে 'আমার বাবা নাকি হার্ট অ্যাটাক করে মারা গেছেন'। কিন্তু এসব খবর পুরোপুরি ভিত্তিহীন। এজন্য সব খবর বিশ্বাস ও শেয়ার না করার অনুরোধ করেন তিনি।

এ সময় নির্ভরযোগ্য সংবাদ মাধ্যম ছাড়া কোনো কথাই যেন কেউ বিশ্বাস না করেন সে আহ্বানও জানান ফারদিন। তিনি আরও বলেন, নিউজে পরিবারের কারও মতামত আছেন কি না দেখবেন। আর তা না হলে সে সব খবর বিশ্বাস করবেন না। কারণ এগুলো ফেইক নিউজ।

মৃত্যুর এমন গুজবে পরিবারের ওপর বেশ চাপ পড়েছে বলে জানান ওমর সানীপুত্র। তিনি বলেন, একের পর এক ফোন করে আমার কাছ থেকে আত্মীয়-স্বজন বাবার খবরা-খবর নিচ্ছেন। বিশেষ করে বাবাকে নিয়ে ফেইক খবর শুনে আমার দাদা (ওমর সানীর চাচা) অসুস্থ হয়ে পড়েছেন। তাই দয়া করে এসমস্ত ফেইক নিউজ কেউ বিশ্বাস এবং শেয়ার করবেন না। সবশেষে বাবার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন ফারদিন।

বিডি-প্রতিদিন/১০ মার্চ, ২০১৮/মাহবুব

সর্বশেষ খবর