১৮ জুন, ২০১৮ ০৮:৫৬

কাজ করেছি ৫০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায়

রবিউল ইসলাম রবি


কাজ করেছি ৫০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায়

জীবনের প্রথম আইটেম গানে পারফর্ম করেছি 'সুপার হিরো' ছবিতে। যদিও এর আগে 'অচেনা হৃদয়' ছবিতেও আইটেম গানে উপস্থিত ছিলাম। কিন্তু পারফর্মটা এরকম ছিল না। এবার কাজ করেছি প্রায় ৫০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার পরিবেশে (প্রচুর লাইট এবং উচ্চ তাপমাত্রার বদ্ধ ফ্লোরের কারণে) সাথে টানা প্রায় ২০ ঘণ্টা।

কস্টিউম পুরো ভেজা ছিল ২০ ঘণ্টা এবং পায়ের মোজাও ভিজে গিয়েছিল। কিন্তু মেরুন রংয়ের হওয়ায় বোঝা যায়নি। জাহাজসহ অন্যান্য লোকেশনের ভয়াবহ কস্ট আর ঝুঁকির কথা আর নাইবা বললাম। কিন্তু কস্টটা সার্থক মনে হচ্ছে এই কারণে যে শত প্রতিকূলতার পরও ছবিটি মুক্তি পেয়েছে এবং দর্শক দেখছে। তাড়াহুড়ার জন্য টুককাক ভুলভ্রান্তি যে নেই তা নয়। বরং এই বাজেটে স্মার্ট মুভি পৃথিবীর কোন দেশই তৈরি করতে পারবে কিনা সন্দেহ আছে।

আমাকে যতটুকু সুযোগ দেয়া হয়েছে আমি সর্বোচ্চ চেষ্টা করেছি উজাড় করে দিতে। আরও একটু বেশি সময় পেলে হয়তো আরও এফোর্ট দিতে পারতাম। কৃতজ্ঞতা জানাই পরিচালক আশিকের প্রতি যিনি সর্বদাই আমার ওপর আস্থা রেখেছেন সেই সাথে হার্টবিট প্রডাকশনের সকল কর্মকর্তা ও কর্মচারী যাদের ব্যবহার ও আন্তরিকতায় আমি মুগ্ধ। বিশেষ ধন্যবাদ হার্টবিট প্রডাকশনের কর্ণধার তাপসি ঠাকুর ম্যাডামের প্রতি যিনি আমার পারফর্মেন্স এর প্রতি সজাগ দৃষ্টি রেখেছিলেন।

আশা করি একশত ভাগ দেশীয় ছবি নির্মাণকারী এই প্রতিষ্ঠানের পাশে থেকে এ দেশের ছবিকে আরও শ্রম দিতে পারবো। দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানাই, দেশীয় চলচ্চিত্রকে এগিয়ে নিতে আপনাদের ভূমিকা সবচেয়ে বেশি। সবাইকে 'সুপার হিরো' দেখার আমন্ত্রণ জানাচ্ছি। ঈদ মুবারক।

(ফেসবুক থেকে সংগৃহীত)

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর