Bangladesh Pratidin

প্রকাশ : ২ জুলাই, ২০১৮ ০৯:২১ অনলাইন ভার্সন
আপডেট : ২ জুলাই, ২০১৮ ১২:১৬
সংসারটা রক্ষা করতে আমাকে সহযোগিতা করুন: শ্রাবন্তী
অনলাইন ডেস্ক
সংসারটা রক্ষা করতে আমাকে সহযোগিতা করুন: শ্রাবন্তী
bd-pratidin

সত্য মিথ্যা অনেক কথা আসবে কিন্তু একজন মেয়ে, একজন মা আর একজন মানুষ হিসেবে একটাই চাওয়া- আমার সাথে আমার বাচ্চাদের সাথে কোনো অন্যায় না হোক। আমার বাচ্চারা বিচ্ছিন্ন পরিবারে বড় না হোক। এর ফলাফল কখনই ভালো হয় না। ভুল আমারও আছে।খোরশেদ আলমেরও আছে।

তাই বলে ডিভোর্স করে আলম বাচ্চাদের সাথে, আমাদের সাথে এমন অন্যায় করতে পারে না। হুমকি দেয়া হয়েছে আমার বিরুদ্ধে মানহানি মামলা করবে। আমার স্বামীর সাথে কথা বলবে।আমার সংসার ভাঙবে আর আমি তা মেনে নিয়ে চুপ করে থাকবো, তাই না?

খোরশেদ আলম আমার সবকিছু জেনে শুনে বিয়ে করেছিলেন। আর ৭ বছর পর তা নিয়ে আমাকে দোষ দিয়ে যাবে তা তো মানা যায় না।সবকিছুর আগে আমি একজন মা। খোরশেদ আলম একজন বাবা এটা আমাদের ভুলে যাওয়া উচিত না। বাচ্চাদের কোনো দোষ নেই। ওদের মাকেও প্রয়োজন বাবাকেও প্রয়োজন। ওরা এরইমধ্যে অসুস্থ হয়ে পড়েছে। তাই দোয়া করবেন সবাই আমার বাচ্চারা যেন সুস্থ থাকতে পারে।ওরা মা বাবা দু'জকেই যেন কাছে পায়।

একজন শিক্ষক হয়ে আলম এমন অন্যায় যেন আমাদের কারও সাথে না করে। সেই মহিলা নিজেও সংসার মনোযোগ দিয়ে করুক। আমাকে উল্টা হুমকি না দিক। উপরে আল্লাহ আছেন। সবকিছু সুন্দরভাবে হোক। আমার বাচ্চাদের সাথে অন্যায় কিছু না হোক এটাই আমার চাওয়া। 

আলম সুন্দরভাবে অন্যায় না করে সৎভাবে সবকিছু থেকে সরে আসুক।নিজের পরিবারকে রক্ষা করুক। একজন শিক্ষক থেকে এটাই চাই। সাংবাদিক ভাই ও বোনেরা আপনারা কেউ ভুল সংবাদ করবেন না। আমি যা বলার এখানেই বলে দিলাম।পারলে আমার সংসারটাকে রক্ষা করতে সহযোগিতা করুন। আমি এখনো জোর গলায় বলতে চাই আমার সাথে আর আমার আর আমার বাচ্চাদের সাথে অন্যায় করা হয়েছে। এই জাতি যেন অন্যায়কে সমর্থন না করে।

আমি আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সাহায্য চাই কারণ তিনিও একজন নারী। তিনি একজন মা। তিনিও নিশ্চয় চাইবেন না একজন মা ও তার বাচ্চাদের সাথে অন্যায় হোক। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

(শ্রাবন্তীর ফেসবুক থেকে সংগৃহীত)

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow