৪ আগস্ট, ২০১৮ ১৫:৫৫

প্রত্যেক নাগরিকের উচিত আইন মেনে চলা: তাসকিন

অনলাইন ডেস্ক

প্রত্যেক নাগরিকের উচিত আইন মেনে চলা: তাসকিন

ফাইল ছবি

নিরাপদ সড়কের দাবিতে চলমান আন্দোলন নিয়ে ইতোমধ্যে কথা বলেছেন ক্রিকেট তারকা সাকিব আল হাসান, সাব্বির, রুবেল হোসেন। এবার শিক্ষার্থীদের আন্দোলনকে সাধুবাদ জানিয়ে পরিস্থিতির খুব দ্রুত সমাধানের প্রত্যাশা ব্যক্ত করেছেন পেসার তাসকিন আহমেদ। 

আয়ারল্যান্ডের ডাবলিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এ প্রত্যাশার কথা জানান। নিচে তার ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল-

তাসকিন তিনি লিখেছেন, আসসালামু আলাইকুম। আশা করি ভালো আছেন সবাই, আমি এখন বাংলাদেশ "এ" দলের হয়ে আয়ারল্যান্ডে অবস্থান করছি। আমি আমার ইয়াং ফ্যানসদের উদ্দেশ্যে কিছু, বলতে চাই।

গত ২৯ জুলাই রাজধানীর বিমানবন্দর সড়কে বাস চাপায় দুই স্কুল শিক্ষার্থী দিয়া ও আবদুল করিম নিহত হওয়ার খবরের ঘটনায় আমি অনেক মর্মাহত ছিলাম। ব্যাপারটি আমার খুব খারাপ লাগে, কিন্তু যখন দেখলাম তার সহপাঠী থেকে শুরু করে সারাদেশের ছাত্র-ছাত্রীরা দোষীদের শাস্তি দাবি ও নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন শুরু করেছে, তখন গর্ববোধ করেছি, আমি যোগাযোগ মাধ্যমগুলোতে দেখেছি, তারা কিভাবে আমাদের কিছু ভুল ভ্রান্তি চোখে দেখিয়ে দিয়েছে। আমাদের প্রত্যেক নাগরিকের উচিত আইন মেনে চলা আমি তোমাদের সাধুবাদ জানাই এবং আশা করি নিরাপদ সড়ক বাস্তবায়নে কর্তৃপক্ষ যথাযথ পদক্ষেপ গ্রহণ করবে। এর মাধ্যমে খুব দ্রুত সমাধান হবে। সুশৃঙ্খল ও সুন্দর বাংলাদেশ কামনা করি। বাংলাদেশের সকলের জন্য রইলো দোয়া ও ভালোবাসা।

(ফেসবুক থেকে সংগৃহীত)

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আমাদের 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর