২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১০:৫৮
ভিডিও ভাইরাল

আমার বাবা এমপি, তোমার মতো সার্জেন্ট কয় টাকার বেতনে চাকরি করো?

অনলাইন ডেস্ক

আমার বাবা এমপি, তোমার মতো সার্জেন্ট কয় টাকার বেতনে চাকরি করো?

রাজধানীর মিরপুর ১৩ নম্বরের স্কলাস্টিকা স্কুলের সামনে ডাবল লেনে পার্কিং করে রাখা প্রাইভেটকারকে সরিয়ে নিতে অনুরোধ করে এক নারীর কড়া তিরস্কারের শিকার হয়েছেন ট্রাফিক পুলিশের এক সার্জেন্ট। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে সেই ঘটনার ভিডিওটি। 

এতে দেখা যাচ্ছে, ঝোটন সরকার নামের এক ট্রাফিক সার্জেন্ট ওই নারীর কাছে জানতে চান, আপনি কেন গাড়ি ডাবল করে মানুষকে হয়রানি করছেন কেন? দয়া করে আপনি কথার উত্তর দেন। এরপর ওই গাড়ির ছবি তোলার চেষ্টা করা হলে ওই নারী বলেন, ‘এই কার গাড়ির ছবি তোলো? এটা সরকারি দলের লোকের গাড়ি। কার গাড়ির ছবি তোলো? বেশি...কইরো না, বুঝতো! তোমার মতো সার্জেন্ট কয় টাকা বেতনে চাকরি করে? কয় টাকা বেতনে চাকরি করে তোমার মতো সার্জেন্ট? আমরা প্রধানমন্ত্রীর লোক, ঠিক আছে? যদি সাহস থাকে...আমার বাবা জাতীয় কমিটির সদস্য, আমার বাবা এমপি, ঠিক আছে? তোমার মতো হাজারটা সার্জেন্ট...ঠিক আছে? কয় টাকা বেতনে চাকরি করো? হ্যাঁ চাকরই তো..সার্জেন্ট তো চাকরই!

এদিকে, মঙ্গলবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে ছবি ও ভিডিও দিতে ঘটনার বিবরণও দিয়েছেন সার্জেন্ট ঝোটন সরকার। সেখানে তিনি লিখেছেন, 'এই ভদ্র ম‌হিলা মিরপুর ১৩ নম্বর স্কলা‌স্টিকা স্কু‌লের সাম‌নে তার প্রাই‌ভেটকার ( ঢাকা মে‌ট্রো~গ~২৬~৯৩৪৭) ডাবল লে‌নে পা‌কিং ক‌রে রে‌খে‌ছেন। তার গা‌ড়ির জন্য পিছ‌নের গা‌ড়িগু‌লো আস‌তে পার‌ছে না । প্রচণ্ড জ্যাম লে‌গে আ‌ছে। তা‌কে অ‌নেকবার স‌বিনয় অনু‌রোধ করলাম, আপু আপনার গা‌ড়ির ড্রাইভা‌র‌কে ডে‌কে দ্রুত গা‌ড়ি‌টি স‌রি‌য়ে পিছ‌নের গা‌ড়িগু‌লো আসার সু‌যোগ দিন এবং জ্যাম মুক্ত ক‌রেন।‌ কিন্তু না, তি‌নি আমার কোন কথা তো শুন‌লেনই না বরং আমা‌কে খারাপ ভাষায় গালাগা‌লি ক‌রেন এবং সা‌থে ব‌লেন তু‌মি সরকা‌রের ২ টাকার চাকর, আমা‌কে চেনো তু‌মি? কার গা‌ড়ি জা‌নো এটা? আ‌রো অ‌নেক খারাপ কথা! 

ভিডিও দেখতে ছবির ওপর ক্লিক করুন।
 

বিডি-প্রতিদিন/২৬ সেপ্টেম্বর, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর