২৭ অক্টোবর, ২০১৮ ১২:১৬

'দিস ইজ কলড প্রফেশনালিজম' (ভিডিও)

অনলাইন ডেস্ক

'দিস ইজ কলড প্রফেশনালিজম' (ভিডিও)

সংগৃহীত ছবি

পোশাকে বাঙালিয়ানা ফুটিয়ে তুলতে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে আড়ং। সৌন্দর্যের সঙ্গে আবহমান বাংলার ঐতিহ্যের প্রকাশের কারণে রুচিশীল বাঙালিদের পছন্দে নিজেদের জায়গা করে নিয়েছে এই প্রতিষ্ঠানটি। নিজেদের তৈরি পোশাকে জমকালো ফ্যাশন সন্ধ্যায় সেই বিষয়টিই শুক্রবার চিত্রিত করল আড়ং।

প্রতিষ্ঠানটির ৪০ বছর পূর্তির তিন দিনের উৎসবের দ্বিতীয় দিন শুক্রবার সন্ধ্যায় আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় এই ফ্যাশন শো। র‌্যাম্প মডেল আজরার কোরিওগ্রাফিতে এতে অংশ নেন আড়ং ম্যান, আড়ং তাগা ও হিস্ট্রয় ব্র্যান্ডের মডেলরা। 

পোশাকের নান্দনিকতার পাশাপাশি সুন্দরীদের রূপের আলো-আঁধারীর খেলায় হঠাৎ বিপত্তি ঘটে ফ্যাশন শোতে অংশ নেওয়া র‌্যাম্প মডেল আজাদ ফারহানা লিমির জুতা কাণ্ডে। ফ্যাশন শোতে অন্যান্য অংশগ্রহণকারীদের সঙ্গে হাঁটার সময় তার জুতায় কোনো সমস্যা দেখা দেয়। কিন্তু তিনি নিজেকে না সরিয়ে ওই জুতাটি খুলে হাতে নিয়ে অপর পায়ে জুতা পরেও আত্মবিশ্বাসের সঙ্গে হেঁটে নির্দিষ্ট স্থানে ফিরে আসেন। তার এই বিপত্তির কারণে যেন র‌্যাম্পে হাঁটা অন্য মডেলদের মনোযোগে বিঘ্ন না ঘটে এটাই ছিল লিমির সেই সময়ের মূল লক্ষ্য। 

উদ্ভুত পরিস্থিতি সামলে নিজেকে এভাবে এগিয়ে নিয়ে যাওয়ায় আজাদ ফারহানা লিমিকে প্রশংসায় ভাসিয়েছেন উপস্থিত দর্শক-শোতারা। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও চলছে তার বন্দনা। আসলে এটাই তো পেশাদারিত্ব। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে আজাদ ফারহানা লিমির প্রশংসা করে অনেকেই বলছেন- 'দিস ইজ কলড প্রফেশনালিজম'। 

ভিডিও দেখতে ক্লিক করুন।

(ফেসবুক থেকে সংগৃহীত)

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর