২ ডিসেম্বর, ২০১৮ ১১:১৬

আতঙ্কিত সেই শিশুর ছবিটি ভাইরাল

অনলাইন প্রতিবেদক

আতঙ্কিত সেই শিশুর ছবিটি ভাইরাল

সংগৃহীত ছবি

চারিদিকে দফায় দফায় তুমুল সংঘর্ষ। চলছে ধাওয়া-পাল্টাধাওয়া। উভয় পক্ষের দুই শতাধিক ব্যক্তি আহত হওয়ার পাশাপাশি নিহত হয়েছেন একজন। রক্তক্ষয়ী এই সংঘর্ষের ঘটনায় চরম উত্তেজনা বিরাজ করছে। 

শনিবার গাজীপুরের টঙ্গীতে বিশ্ব ইজতেমা ময়দানে জোড় ইজতেমাকে কেন্দ্র করে তাবলিগ জামাতের দুই পক্ষের মুসল্লির মধ্যে ঘটা এই সংঘর্ষে ওই এলাকায় থমথমে পরিস্থিতির সৃষ্টি হয়। এই পরিস্থিতির মধ্যে পড়ে ও নিজ চোখে সহিংস এসব ঘটনা দেখে আতঙ্কিত হয়ে পড়ে এক শিশু। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আতঙ্কিত ওই শিশুটির ছবি ভাইরাল হয়েছে। 

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, চোখে-মুখে ব্যাপক আতঙ্ক নিয়ে চিৎকার করে কাঁদছে শিশুটি। চরম ভয়ে কান্না করার স্পষ্ট নিদর্শন হিসেবে শিশুটির চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে আছে অসংখ্য লাঠি ও ইটের টুকরা। শিশুটি হয়তো অনুধাবন করতে পারছে কিছুক্ষণ আগে এই স্থানে কি ঘটে গেছে। তাই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এক সদস্য শিশুটিকে শান্ত করার চেষ্টা করলেও ভয় দূর করতে পারছেন না। ফলে শিশুটির আতঙ্কিত চিৎকার থামাতে পারছিলেন না কেউ।  

জানা যায়, গাজীপুরের টঙ্গীতে বিশ্ব ইজতেমা ময়দানে জোড় ইজতেমাকে কেন্দ্র করে তাবলিগ জামাতের দুই পক্ষের মুসল্লির মধ্যে দফায় দফায় তুমুল সংঘর্ষের ঘটনা ঘটে। শনিবার ভোর সাড়ে ৫টা থেকে দুপুর সোয়া ১২টা পর্যন্ত মাওলানা সা’দ কান্ধলভি ও মাওলানা জুবায়েরপন্থি তাবলিগ জামাতের মুসল্লিদের মধ্যে দফায় দফায় এ সংঘর্ষ চলে। 

সংঘর্ষে ইসমাইল হোসেন (৭০) নামের একজন নিহত এবং উভয় পক্ষের দুই শতাধিক মুসল্লি আহত হন। ভয়াবহ এই সংঘর্ষের মাঝে পড়ে আতঙ্কিত হয়ে কান্নায় ভেঙে পড়ে ওই শিশুটি। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর