১০ ডিসেম্বর, ২০১৮ ১১:৩০
ফেসবুক কর্নার

'বাই দি ওয়ে, এগুলা কিন্তু মিডিয়ার সবাই জানে'

অনলাইন ডেস্ক

'বাই দি ওয়ে, এগুলা কিন্তু মিডিয়ার সবাই জানে'

শাকিব খান, রোদেলা জান্নাত, শামীম আহমেদ রনি ও তমা খান (বাঁ থেকে)

শাহেনশাহ ছবির মাধ্যমে জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সঙ্গে বড় পর্দায় অভিষেক হচ্ছে রোদেলা জান্নাতের। বর্তমানে শ্যুটিং চলছে ছবিটির। এটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। ছবিতে আরও অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। সম্প্রতি শাকিব-নুসরাত মিলে একটি বিজ্ঞাপনের জন্য জুটি হয়ে কাজ করেছেন। এতে নতুন লুকে দেখা গেছে শাকিবকে। তার এই নতুন লুক নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন রোদেলা। যাতে নতুন এই লুকের জন্য তিনি 'শাহেনশাহ' ছবির পরিচালকের প্রশংসা করেছেন। এসব বিষয়ে নিজের অবস্থান জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন শামীম আহমেদ রনীর স্ত্রী তমা খান। স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হল:

শাহেনশাহ' নামের একটি সিনেমা নির্মাণ হচ্ছে। সিনেমাটি নির্মাণ করছেন আমার দূর- সর্ম্পকের প্রেমিক রনি। কথা ছিল শুধুমাত্র আমি হ্যাঁ বললে শাকিব খান রনিকে সিনেমাটা দিবে। আমি হ্যাঁ বলেছিও... সিনেমাও পেয়েছে।

যাইহোক, দূর-সর্ম্পকের প্রেমিক বলার কারণ, যাকে নিয়ে আমাদের সর্ম্পকের মধ্যে টানাপোড়ন শুরু হয় সেই মডেলটিই এই সিনেমার সেকেন্ড নায়িকা। (আমাকে জানানো হয়নি)

যদিও রনি বলেছে রোদেলা জান্নাতকে সে সেকেন্ড নায়িকা বানায়নি শাকিব খান-ই বানিয়েছে। এটা শোনার পর আমি শাকিব খানের বাসায় চলে যাওয়ায় তিনি ও বলেছেন 'আমিই ওকে নিয়েছি। তুই আগে বলতি বাদ দিয়ে দিতাম। সেকেন্ড নায়িকা-ই তো।' জানি না তিনি সত্যি নাকি মিথ্যা বলেছেন।
তিনি আমাকে শুটিং এর শুরু থেকে শেষ অবধি সেটে থাকতে বলেছেন। আমি বলেছি কাউকে পাহারা দেওয়ার জন্য আমি সেটে থাকবো না ভাইয়া।
আমি তো সাক্ষী গত দুই বছর রোদেলা-রনি চুটিয়ে প্রেম করে, আজ সে রোদেলাকে ফিল্মে ঢুকিয়েছে।

আমি তখন বোনের বাসায়। মাঝে রনি আমার সাথে অনেক দেখা করতে চেয়েছে, ক্ষমা চেয়ে নতুন করে সংসার শুরু করতে চেয়েছে। আমি চান্সও দিয়েছিলাম।

কিন্তু আমার কাছে আসলে রোদেলা রনিকে অসংখ্যবার ফোন দিত, কেন আমার কাছে এসেছে বলে ঝগড়া করতো। এইসমস্ত বিশ্রী কারণে আমি-ই রনির আসা বন্ধ করিয়েছি। আমি চাই ও না আমরা আর এক হই। কিন্তু কিছুদিন আগে রোদেলার মুখে শুনলাম অন্য কথা।

রোদেলা জান্নাতের ভাষ্য শাকিব খান নাকি তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। তার জন্য পাগল হয়ে গেছেন। আর 'শাহেনশাহ' সিনেমার নির্মাতা তো তার জন্য আগে থেকেই পাগল। তিনি কোনকূলে যাবেন বুঝতে পারছেন না। আর জিনিসটা যে তিনি খুব উপভোগ করছেন তার কথা শুনেই বুঝতে পারছিলাম। 

যেহেতু সুপারস্টার এর ক্ষমতা অনেক বেশি তাই তিনি এখন সুপারস্টার এর গার্লফ্রেন্ড হয়েই আছেন আপাতত। আর রনি এখন তার জাস্ট ফ্রেন্ড। অবাক হলাম!

আমার চোখের সামনে রনির সাথে ঘুরে-ফিরে, মজা-মাস্তি করে, রনির বাসায় দিনের পর দিন যাওয়া-আসা করে, রনির বাড়ি মানিকগঞ্জ পর্যন্ত যেয়ে, ভারত যেয়ে গার্লফ্রেন্ড হয়ে ফূর্তি করে এসে এখন শাকিব খান তার কিভাবে বয়ফ্রেন্ড হলো?

বাই দি ওয়ে, এগুলা কিন্তু মিডিয়ার সবাই জানে। নাহলে এমনি এমনি কি ২০১৭ সালের এপ্রিল মাসে আমি তাদেরকে (রোদেলা ও রনি) জেলের ভাত খাওয়ানোর হুমকি দিয়েছিলাম? খাওয়াইনি শেষমেষ অবশ্য। ক্ষমা করেছি!

আসলে এইসমস্ত অল্প কিছু নায়িকা নামধারী মডেলদের জন্য অনেক মেধাবী অভিনেত্রীদের মান সম্মান নষ্ট হয়...

আমি আসলে এত কিছু লিখতাম না!

গতকালকে হঠাৎ ওই সেকেন্ড নায়িকার একটা পোস্ট দেখে অবাক হয়েছি।

সম্প্রতি শাকিব খান বাংলালিংক এর একটা টিভিসি করেছেন। ওখানে আদনান আল রাজীব ভাই তার একটা গেট আপ দিয়েছেন।

অথচ রোদেলা জান্নাত দাবী করেছেন শাকিব খান এর ওই গেটাপ নাকি তার এক্স বয়ফ্রেন্ড তার বর্তমান বয়ফ্রেন্ডকে দিয়েছেন। তিনি এক্সকে ধন্যবাদ ও দিয়েছেন।

দেখে খুব হেসেছি। বেচারী দুই কুলই রাখতে চান। মাঝে মাঝে নবাগতার জন্য মায়াও হয়। আমাদের পুরুষতান্ত্রিক সমাজে অনেক কিছুই মাঝেমধ্যে পুরুষদের মন রক্ষার্থে করতে হয়। কিছুই করার থাকে না। আর মিডিয়া হলে তো কথাই নেই। (নায়িকা জানেই না এটা বিজ্ঞাপনের গেটাপ)। তবে কারো মিথ্যাচার কোনোভাবেই গ্রহণযোগ্য নয়!

শাকিব খান এর এই লুক যে 'শাহেনশাহ' সিনেমার না আর রোদেলা জান্নাতের ভাষ্যমতে তিনি যে এখন শাকিব খানের গার্লফ্রেন্ড তার কিছু স্ক্রিনশট নিচে দিচ্ছি। যদিও আমার কোনো লাভ নেই। তবুও মাঝেমাঝে কিছু কথা ক্লিয়ার করা ভাল। আর রাতে আমার সাথে যখন শাকিব খানের ফোনে কথা হত রাত ২/৩ টায় (আমার রনির সংসার বিষয়ে) নায়িকা নাকি পাশেই থাকতো... শুটিং শুরু হওয়ার আগেই!

কথাটা যে মোটেও গর্বের না নায়িকাটি যদি একবার বুঝতো!

 


বিডি প্রতিদিন/ফারজানা

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর