১০ ডিসেম্বর, ২০১৮ ১২:৩৮

পারসোনাল লাইফ আর প্রফেশনাল লাইফকে প্লিজ এক করবেন না...

শামীম আহমেদ রনী

পারসোনাল লাইফ আর প্রফেশনাল লাইফকে প্লিজ এক করবেন না...

মিথ্যা আর বিভ্রান্তিকর গল্প সাজিয়ে কেউ বড় হয় না। এই কথাটা হয়তো আমার সাবেক স্ত্রী তমা খান ভুলে গেছে। সম্প্রতি তার এক দীর্ঘ মিথ্যা আর কল্পনায় ভরা স্ট্যাটাস দেখলাম।

কয়েকটি বিষয় ক্লিয়ার করা দরকার, একটা সিনেমায় কাকে নায়িকা নেয়া হবে তার সাথে অনেকগুলো মানুষের সিদ্ধান্ত জড়িত। সেই সিদ্ধান্ত তখনই মাত্র নেয়া হয় যখন তার যোগ্যতা থাকে। সেখানে যোগ্যতাটাই বড়, কারো গার্লফ্রেন্ড কিনা সেটা জড়িত না...

শাকিব ভাইকে নিয়ে সে যে ডাহা মিথ্যাগুলা বলেছে, সেগুলার সত্যতা সে নিজেই জানে। শাকিব ভাই তাকে যেটুক এলাউ করেছে সেটা আমার স্ত্রী হিসেবে শুধু। এর বেশি কিছু না।

তার সাথে আমার ডিভোর্স সংক্রান্ত ঝামেলা সে অন্যদের উপর দিতে পারে না। বড় হলে নিজে বড় হয়ে দেখাও... অন্যের ক্ষতি করতে চেয়ে কেউ বড় হয় না। ওসব স্ট্যাটাস দিয়ে আলোচিত না হয়ে পারলে নিজের যোগ্যতায় আলোচিত হও।

আর না পারলে অন্তত যে নিজের যোগ্যতায় কিছু করছে তাদের বিতর্কিত করার চেষ্টা করো না। সুপারস্টারের নাম জড়িয়ে স্ট্যাটাস দিয়ে আলোচিত হবার এই নোংরা খেলাটা বন্ধ করা উচিত। আমার সাথে সমস্যা থাকলে সেটা আমার সাথেই মেটানো উচিত, অন্যজনের ক্ষতি করে না।

আর অন্যদেরকেও বলবো, সত্য মিথ্যা যাচাই না করে মন্তব্য করবেন না প্লীজ। আর শাকিব ভাইয়ের ভক্তদের বলবো পানি ঘোলা করে মাছ শিকারের চেষ্টা করছে অনেকে, সতর্ক থাকুন।

এবং শাকিব ভাইয়ের অফিসিয়াল পেইজের এডমিনগন, পোস্ট এপ্রুভ করার দায়িত্বটা আপনাদের... মিথ্যা আর বিভ্রান্তিকর পোস্ট এপ্রুভ করে কোন গুরুদায়িত্বটা আপনারা পালন করছেন আমার প্রশ্ন রইলো... দায়িত্ব পালন করলে সততার সাথে করুন দয়া করে....

ভালো থাকবেন সবাই...

শেষ কথা, পারসোনাল লাইফ আর প্রফেশনাল লাইফকে প্লিজ কেউ এক করবেন না...

(ফেসবুক থেকে সংগৃহীত)


বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর