শিরোনাম
২৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:০৪

সুফল পাওয়া শুরু হয়েছে …

আসিফ আকবর

সুফল পাওয়া শুরু হয়েছে …

জেল থেকে বের হয়েই শপথ করেছিলাম ‘সময়' শব্দটাকে নিজের করে ফেলবো। পাগলের মত পরিশ্রম করেছি, দিনরাত এক করে মগ্ন থেকেছি কাজে। আল্লাহর রহমতে সুফল পাওয়া শুরু হয়েছে। ২৬ ফেব্রুয়ারি মনে রাখার মত একটি দিন ছিলো। আমাকে আইনী সহায়তা দিয়েছে স্বনামখ্যাত ল’ ফার্ম ‘লিগ্যাল মাইন্ড’। 

আমার ছোটবেলার বন্ধু ব্যারিস্টার মইন ফিরোজী মাকিন, তার স্ত্রী সাবরিনা সামাদ এবং তাদের এসোসিয়েট এডভোকেট শিপলু রহমান, তাদের প্রচেষ্টায় মহামান্য আদালত আমাকে প্রাপ্য জামিন দিয়েছেন, এখন থেকে না ঘুমিয়ে স্বশরীরে গিয়ে পুরান ঢাকার জ্যাম আর আদালতে গিজগিজ করা বিচার প্রার্থীদের ভিড় ঠেলে হাজিরা দিতে হবেনা। আমার আইনজীবীর মাধ্যমেই চার্জশিটের আগে হাজিরার অনুমতি দিয়েছেন মহামান্য আদালত, আপাততঃ আমি মুক্ত বিহঙ্গ। সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাইনা এখন। ভাল লাগে না, সময় নষ্ট মনে হয়। তবে আরটিভি চ্যানেলটা এখন অনেক ভাল লাগার মত হয়ে গেছে। বিশেষ করে আরটিভির সিইও সৈয়দ আশিক ইসলামের দক্ষ পরিচালনায় চ্যানেলটি সব দিক থেকেই এখন এক নাম্বার অবস্থানে চলে গেছে। তাই বাধ্য হয়ে আরটিভিকে ভালবেসে পারফর্ম করলাম এবং সেরা গায়কের পুরস্কার পেলাম অনেকদিন পর। ধন্যবাদ আরটিভি।

সবচেয়ে সুখের সংবাদ আমার ছোট ছেলে শাফায়াত আসিফ রুদ্র’র ব্যবসায়িক পথচলা শুরু হয়েছে। তার আইটি ফার্ম Feathermen Digital এর YouTube চ্যানেল থেকে আমার গাওয়া ‘মিথ্যে কথার গান’টি গতকালই অবমুক্ত হয়েছে। ছেলেরা প্রতিষ্ঠিত হওয়া শুরু করেছে। রুদ্র’র কোম্পানী এখন আমার প্রযোজক। বাবা হিসেবে বুকটা আমার এখন অনেক চওড়া। এমন সন্তানের জন্য বেঁচে থাকার তৃপ্তিই আলাদা। সবার কাছে রুদ্র’র জন্য দোয়া চাই। রুদ্র যেন সৎ থেকে সফল হতে পারে।
ধন্যবাদ ২৬ ফেব্রুয়ারি ২০১৯। ২৭ এবং ২৮ ফেব্রুয়ারি আমার মগজ চোখ আর শরীরের জন্য বরাদ্দ। একটু ঘুমাবো, বিশ্রাম করবো, আহা বিছানা…। প্রস্তুত থাকুন অগ্নিঝরা মার্চের জন্য, আগুন নিয়েই দৌড়াবো…।
ভালবাসা অবিরাম …।

(ফেসবুক থেকে সংগৃহীত)

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর