Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : বুধবার, ১ জুন, ২০১৬ ০০:০০ টা আপডেট : ৩১ মে, ২০১৬ ২৩:১২
বজ্রপাতে একই পরিবারের তিন জনসহ ছয় মৃত্যু
প্রতিদিন ডেস্ক

বজ্রপাতে গতকাল একই পরিবারের তিনজনসহ ছয়জনের মৃত্যু হয়েছে।  নোয়াখালীতে মা-বাবা ও শিশুপুত্র, পিরোজপুরে গৃহবধূ, কিশোর এবং সাতক্ষীরায় এক নারী মারা গেছেন। এর আগে    সোমবার তিন জেলায় সাতজনের মৃত্যু হয়। ১২ ও ১৩  মে ২৬ জেলায় নারী, শিশুসহ ৮১ জন বজ্রপাতে মারা যান।

নোয়াখালী প্রতিনিধি জানান, দুপুরে কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের জগদানন্দ গ্রামের বাড়ি থেকে স্ত্রী ও সন্তানকে নিয়ে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে ছায়দুল হক মোটরসাইকেলে করে পাশের কোম্পানীগঞ্জ উপজেলায় শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। তারা মুছাপুর এলাকায় গেলে ঝড়-বৃষ্টি শুরু হয়। এ সময় ছায়দুল হক স্ত্রী ও সন্তানদের নিয়ে একটি বাড়ির গোয়াল ঘরে আশ্রয় নেন। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করেন। কোম্পানীগঞ্জ থানার ওসি সৈয়দ ফজলে রাব্বী জানান, নিহত তিনজন হলেন ছায়দুল হক (২৮), তার স্ত্রী লাইজু আক্তার (২৪) ও শিশুপুত্র  মো. ইমন (২)। তিনি বলেন, মরদেহগুলো ছায়দুলের শ্বশুরবাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

পিরোজপুর প্রতিনিধি জানান, দুপুরের দিকে মঠবাড়িয়া উপজেলার ছোটমাছুয়া গ্রামে সুমি আক্তার (৩০) নামের এক গৃহবধূ ও  বেতমোড় গ্রামে খায়রুল ইসলাম (১৪) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।  সাতক্ষীরা প্রতিনিধি জানান, সন্ধ্যা ৬টার দিকে শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নে ঝড়ের সময় বজ্রপাতে আকিলা খাতুন (৫৫) নামের এক নারী মারা গেছেন। আহত হয়েছেন আরও পাঁচজন।




এই পাতার আরো খবর
up-arrow