Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বৃহস্পতিবার, ২ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২ জুন, ২০১৬ ০৩:১২
পুলিশ নার্স সংঘর্ষে আহত ৫০
নিজস্ব প্রতিবেদক
পুলিশ নার্স সংঘর্ষে আহত ৫০
প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চেয়ে গত রাতে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের রাজধানীর ধানমন্ডির বাসার সামনে যাওয়ার সময় আন্দোলনরত বেকার নার্সদের ব্যারিকেড দেয় পুলিশ —বাংলাদেশ প্রতিদিন

প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চেয়ে স্বাস্থ্যমন্ত্রীর বাসার সামনে যাওয়ার সময় আন্দোলনরত বেকার নার্সদের ওপর আচমকা লাঠিচার্জ করেছে পুলিশ। এতে কমপক্ষে ৫০ জন আহত হয়েছেন। গত রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে বলে দাবি করেছেন বাংলাদেশ ডিপ্লোমা বেকার নার্সেস অ্যাসোসিয়েশনের মহাসচিব ফারুক হোসেইন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় না পেয়ে হতাশাগ্রস্ত নার্সরা ধানমন্ডিতে স্বাস্থ্যমন্ত্রীর বাসার সামনে যাওয়ার পথে পুলিশ লাঠিচার্জ করে। তিনি আরও বলেন, একপর্যায়ে পুলিশ গরম পানি ছিটিয়ে ছত্রভঙ্গ করার চেষ্টা চালায়। এতে কমপক্ষে অর্ধশত নার্স আহত হয়েছেন।   আহতদের মধ্যে সাতজনকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। ধানমন্ডি থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, স্বাস্থ্যমন্ত্রীর বাড়ির ব্যারিকেডের সামনে অবস্থান করার সময় আমরা তাদের সরিয়ে দিই। কোনো লাঠিচার্জের ঘটনা ঘটেনি। প্রত্যক্ষদর্শীরা জানান, নার্সদের ওপর লাঠিচার্জ করা হয়েছে। বেকার নার্সেস অ্যাসোসিয়েশনের সভাপতি রিনা আক্তার জানান, পুলিশ রাবার বুলেট ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে দিয়েছে। এ ছাড়া আহত হওয়ায় এক গর্ভবতী নার্সের গর্ভপাত হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

এই পাতার আরো খবর
up-arrow