Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বুধবার, ২২ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২১ জুন, ২০১৬ ২৩:৩৭
পুরোহিত খুনে শিবিরকর্মী গ্রেফতার
কিলিং মিশনে অংশ নেয় সাতজন
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ সদর উপজেলার করাতিপাড়া গ্রামের পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলী হত্যা মামলায় পুলিশ এনামুল হক (২৫) নামে এক শিবিরকর্মীকে গ্রেফতার করেছে। সোমবার রাত ২টার দিকে  ঢাকার গাবতলী এলাকায় ঝিনাইদহ সদর থানা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। এনামুল ঝিনাইদহ শহরের হামদহ মোল্লাপাড়ার রজব আলীর ছেলে এবং ঝিনাইদহ শহর ছাত্রশিবিরের ২ নম্বর ওয়ার্ডের সেক্রেটারি। পুলিশ বলছে, পুরোহিত কিলিং মিশনে অংশ নেয় সাতজন।

গতকাল বিকালে ঝিনাইদহ আদালতে   হাজির করা হলে এনামুল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা জাহাঙ্গীরের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পুলিশ সুপার আলতাফ হোসেন জানান, শিবিরের কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুসারে পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলীকে হত্যা করা হয়েছে। হত্যায় সাতজন জড়িত। ঝিনাইদহে হোমিও চিকিৎসকসহ তিনটি হত্যাকাণ্ডে এরা সম্পৃক্ত। গত ৭ মে কুপিয়ে ও গলা কেটে হত্যা পুরোহিতকে হত্যা করা হয়।

সিহাবের স্বীকারোক্তি : রাজধানীর মোহাম্মাদপুর থানায় করা ‘শুদ্ধস্বর’ এর প্রকাশক আহমেদুর রশিদ টুটুল হত্যা চেষ্টার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন আসামি সুমন হোসেন পাটোয়ারি ওরফে সাকিব ওরফে সিহাব ওরফে সাইফুল। গতকাল ঢাকা মহানগর হাকিম মো. আহসান হাবীব আসামির এ জবানবন্দি রেকর্ড করেন। পুলিশের এস আই কুতুবুল আলম এ তথ্য জানান।

এই পাতার আরো খবর
up-arrow