Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ২৮ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৭ জুন, ২০১৬ ২৩:৩৬
প্রধানমন্ত্রীকে খালেদা জিয়ার ঈদ শুভেচ্ছা রওশনের সাক্ষাৎ
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদুল ফিতরের শুভেচ্ছা কার্ড পাঠিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। গতকাল দুপুরে বিএনপির একটি প্রতিনিধিদল ধানমন্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর কার্যালয়ে এই ঈদকার্ড পৌঁছে দেন। ঈদকার্ড গ্রহণ করেন আওয়ামী  লীগের দফতর সম্পাদক ড. আবদুস সুবহান গোলাপ। বিএনপির প্রতিনিধি দলে ছিলেন সমাজকল্যাণবিষয়ক সম্পাদক আবুল খায়ের ভূঁইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আ ক ন কুদ্দুসুর রহমান, আবদুল আউয়াল খান ও স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম। দীর্ঘদিন দুই নেত্রীর মধ্যে মুখোমুখি সাক্ষাৎ কিংবা কথা না হলেও ঈদ ও বাংলা নববর্ষে তারা কার্ড পাঠিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। পরে আবুল খায়ের ভূঁইয়া সাংবাদিকদের বলেন, ‘আমাদের চেয়ারপারসন  বেগম খালেদা জিয়া আওয়ামী লীগ সভানেত্রী  শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা কার্ড দিয়েছেন।   সেটি  পৌঁছে দিয়েছি। ’

প্রধানমন্ত্রীর সঙ্গে বিরোধীদলীয় নেতার বৈঠক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এক অনির্ধারিত বৈঠক করেছেন সংসদে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। প্রায় ২০ মিনিট স্থায়ী এ বৈঠকে দেশের চলমান বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে। তবে বিস্তারিত কিছু জানা যায়নি।

সংসদ ভবনে গতকাল অধিবেশন কক্ষ সংলগ্ন প্রধানমন্ত্রীর লবিতে এ বৈঠক অনুষ্ঠিত হয়। বিরোধী দলের নেতার সঙ্গে পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার ও বিরোধী দলের চিফ হুইপ তাজুল ইসলাম উপস্থিত ছিলেন। বৈঠক বিষয়ে রওশন এরশাদ সাংবাদিকদের বলেন, ময়মনসিংহের বিভিন্ন উন্নয়নমূলক কাজের বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ হয়েছে। ব্রহ্মপুত্র নদ শুকিয়ে গেছে, সেটি তাকে অবহিত করেছি। পাশাপাশি ময়মনসিংহে একটি শিক্ষাবোর্ড করার জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ করেছি। তার সঙ্গে এসব নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। তিনি উন্নয়নমূলক সব কাজে সর্বাত্মক প্রচেষ্টার আশ্বাস দিয়েছেন।

এই পাতার আরো খবর
up-arrow