Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭

প্রকাশ : বুধবার, ২৯ জুন, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৮ জুন, ২০১৬ ২৩:২৮
ফরিদপুরে র‌্যাব পরিচয়ে আটজনকে অপহরণ
ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পাঁচটি গ্রাম থেকে একই দিন ভোরে আটজনকে র‌্যাব পরিচয়ে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করেছেন অপহৃতদের পরিবারের সদস্যরা। ঘটনাটি ঘটেছে সোমবার ফজরের নামাজের পর।

প্রত্যক্ষদর্শীরা জানান, ১০-১৫ জনের একটি দল গ্রামে ঢুকে র‌্যাব পরিচয় দিয়ে জোরপূর্বক যুবকদের বাড়ি থেকে ধরে নিয়ে গেছে। এ ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ মামলা করেননি। অপহৃতরা হলেন— পুলিয়া গ্রামের রাধেশ্যাম (৫৫), রবি দাস (২৮); তারাইল গ্রামের সোহেল মাতুব্বার (২৫), জুয়েল মাতুব্বার (২৩); তারাইল ঈশ্বরদী গ্রামের নুর হোসেন (২৮), সোহেল মিয়া (২২); কররা গ্রামের ইসরাফিল (২৫) ও গাবতলী গ্রামের শাহাদাত হোসেন (২২)।

অপহৃত সোহেল ও জুয়েল মাতুব্বরের মা কহিনুর বেগম বলেন, “আমার দুই ছেলেকে ‘র‌্যাব-৮’ লেখা কালো রঙের গাড়িতে জোর করে উঠিয়ে নিয়ে গেছে। দুই দিনে তাদের কোনো খোঁজ পাইনি। ” তিনি আরও জানান, গত বছরও তার দুই ছেলেকে র‌্যাব পরিচয়ে ধরে নিয়ে প্রায় সাত মাস পর ফেরত দিয়েছে। অন্যদিকে অপহৃত নুর হোসেনের স্ত্রী সুবর্ণা বলেন, তার স্বামীকে ১০-১৫ জনের একটি দল গায়ে গেঞ্জি ও প্যান্ট পরিহিত অবস্থায় সোমবার ভোরে বাড়ি থেকে জোর করে গাড়িতে উঠিয়ে নিয়ে গেছে। তিনি থানা ও র‌্যাব অফিসে গিয়ে স্বামীর কোনো খোঁজ পাননি। এ বিষয়ে ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান বলেন, ‘ঘটনাটি আমিও শুনেছি। তবে কারা তাদের অপহরণ কিংবা ধরে নিয়ে গেছে এ বিষয়ে আমার কাছে কোনো তথ্য নেই। তা ছাড়া এ বিষয়ে কেউ কোনো লিখিত অভিযোগ করেনি। ’ র‌্যাব পরিচয়ে আটজনকে তুলে নেওয়ার ঘটনাটি অস্বীকার করে ফরিদপুর র‌্যাব-৮-এর এডি মো. হাফিজুর রহমান বলেন, ‘ফরিদপুর র‌্যাবের কোনো টিম ভাঙ্গায় যায়নি। ’

এই পাতার আরো খবর
up-arrow