Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭
প্রকাশ : বুধবার, ১৩ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১২ জুলাই, ২০১৬ ২৩:৩৪
জঙ্গিবাদের কাছে মাথানত করবে না সরকার
--------তথ্যমন্ত্রী
গাইবান্ধা প্রতিনিধি
জঙ্গিবাদের কাছে মাথানত করবে না সরকার

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, বর্তমান সরকার জঙ্গিবাদের বর্বরতার কাছে মাথা নত না করে সাংবিধানিক প্রক্রিয়া এগিয়ে নিয়ে যেতে সক্ষম হয়েছে। বর্তমান সরকারের লক্ষ্য হচ্ছে জঙ্গি দমন, দুর্নীতি প্রতিরোধ ও সামাজিক বৈষম্য দূর করে একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলা।

গত সাত বছরে সরকার গণমাধ্যমের ব্যাপক উন্নয়ন ও প্রসার ঘটিয়েছে। সারা দেশে চালু করেছে ৩২টি কমিউনিটি রেডিও। গতকাল গাইবান্ধার কমিউনিটি রেডিও ‘রেডিও সারাবেলা’র আনুষ্ঠানিক উদ্বোধনকালে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, কমিউনিটি রেডিও জাতীয় টেকসই লক্ষ্যমাত্রা অর্জনসহ গ্রামীণ আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। শিক্ষা, স্বাস্থ্যসচেতনতা ও জঙ্গিবাদ প্রতিরোধের পাশাপাশি এলাকার অবহেলিত সাহিত্য ও সংস্কৃতির উন্নয়নেও এটি গুরুত্বপূর্ণ অবদান রাখবে। এসকেএস ফাউন্ডেশন পরিচালিত গাইবান্ধা জেলা শহরের রাধাকৃষ্ণপুর এসকেএস ইন চত্বরে ‘রেডিও সারাবেলা’ ৯৮.৮-এর উদ্বোধন অনুষ্ঠানে এসকেএস ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক রাসেল আহমেদ লিটনের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা প্রশাসক আবদুস সামাদ, পুলিশ সুপার আশরাফুল ইসলাম, পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের পরিচালক (গবেষণা) ড. তাপস কুমার বিশ্বাস, গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন প্রমুখ। পরে তথ্যমন্ত্রী গাইবান্ধা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাসদ মনোনীত নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। জেলা জাসদ সভাপতি মুক্তিযোদ্ধা শাহ শরিফুল ইসলাম বাবলুর সভাপতিত্বে জাসদ মনোনীত তিন ইউপি চেয়ারম্যান গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ইউনিয়নের আবদুস সালাম জাকির, পলাশবাড়ীর মনোহরপুর ইউনিয়নের মিজানুর রহমান ও সাঘাটার জুমারবাড়ীর রোস্তম আলী আকন্দ এবং গাইবান্ধা পৌরসভার নবনির্বাচিত দুজন কাউন্সিলর কামাল আহমেদ ও তানজিমুল ইসলাম পিটারকে সংবর্ধনা দেওয়া হয়।

এই পাতার আরো খবর
up-arrow