Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : শনিবার, ১৬ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৫ জুলাই, ২০১৬ ২৩:৫১
আশুগঞ্জে এপ্রিল থেকে নিখোঁজ তিন যুবক
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৩ যুবক নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে। এসব ঘটনায় আশুগঞ্জ থানায় পৃথক ভাবে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। নিখোঁজ যুবকরা হলেন উপজেলা সদর ইউনিয়নের যাত্রাপুর গ্রামের আগরবাঁশির ছেলে রতন চন্দ্র সরকার (৩৫), শরীফপুর ইউনিয়নের কান্দাপাড়া এলাকার আবু নাসেরের ছেলে ফজলে রাব্বি (২৪) ও লালপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের জুলমত আলীর ছেলে মো. মহিউদ্দিন (২৪)। জিডি সূত্রে জানা যায়, ১৪ এপ্রিল নিখোঁজ হওয়া ফজলে রাব্বির সন্ধান দাবিতে ১৬ এপ্রিল থানায় জিডি করে তার পরিবার। ২৫ এপ্রিল নিখোঁজ হওয়া রতন চন্দ্র সরকারের সন্ধান দাবিতে ২৬ এপ্রিল ও ২৯ এপ্রিল নিখোঁজ হওয়া মহিউদ্দিনের সন্ধান দাবিতে ২৫ মে থানায় জিডি করে তাদের স্বজনরা। আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে জানান, প্রতিটি নিখোঁজের ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়েছে। জিডির পরিপ্রেক্ষিতে আমরা নিখোঁজদের খুঁজে বের করার চেষ্টা করছি। এছাড়া সব জায়গায় নিখোঁজদের ব্যাপারে ম্যাসেজ পাঠানো হয়েছে। তিনি আরও জানান, কি কারণে ওই তিনজন নিখোঁজ সেটিও আমরা তদন্ত করছি।

পিরোজপুরের ফরহাদের খোঁজ নেই তিন বছর : পিরোজপুর প্রতিনিধি জানান, স্বরূপকাঠি উপজেলার স্বরূপকাঠি শহীদ স্মৃতি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র মো. ফরহাদ রহমান (১৮) তিন বছর ধরে নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে থানায় জিডি ও পত্রিকায় হারানো বিজ্ঞপ্তি দিয়েছিল পরিবার।

জানা গেছে, কাউখালীর পারসাতুরিয়া ইউনিয়নের সুবিদপুর গ্রামের পল্লীচিকিৎসক মো. সাইদুর রহমানের ছোট ছেলে ফরহাদ রহমান স্বরূপকাঠিতে বাসা ভাড়া করে থাকত। ২০১৩ সালের ২২ নভেম্বর বিকালে বাসা থেকে বের হয়ে সে আর ফেরেনি। তাকে খুঁজে না পেয়ে ফরহাদের বাবা ২৩ নভেম্বর স্বরূপকাঠি থানায় ছেলে নিখোঁজের ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করেন। বিভিন্ন পত্রিকায় হারানো বিজ্ঞপ্তিও দেন। কিন্তু আজও খোঁজ মেলেনি ফরহাদের।

এই পাতার আরো খবর
up-arrow