Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : শনিবার, ২৩ জুলাই, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২২ জুলাই, ২০১৬ ২৩:৫১
নিউইয়র্কে এরশাদ
আইএস নেই, সন্ত্রাসে স্থানীয় কিছু ছেলে
নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ বলেছেন, বাংলাদেশে আইএস বা জঙ্গি নেই। স্থানীয় কিছু বিপথগামী ছেলে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। এসব নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বাংলাদেশি অধ্যুষিত জ্যাকসন হাইটসের নান্দুস পার্টি হলে দেওয়া এক সংবর্ধনায় এসব কথা বলেন এরশাদ। যুক্তরাষ্ট্র জাতীয় পার্টি এরশাদের সম্মানে ওই সংবর্ধনার আয়োজন করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত, জাপা চেয়ারম্যানের ভাষ্য, বাংলাদেশে বিএনপির কোনো অস্তিত্ব নেই। মানি লন্ডারিং মামলায় হাইকোর্টের রায়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাজা হওয়ার পর ১০ জন মানুষ নিয়েও দলটি রাস্তায় নামতে পারেনি। এরশাদ বলেন, ভবিষ্যতে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মধ্যে নির্বাচন হবে। ওই নির্বাচনে জাতীয় পার্টিই ক্ষমতায় আসবে বলে তার দাবি। এরশাদের ভাষ্য, তার আমলে দেশে সংখ্যালঘুরা নিরাপদ ছিল। আর তিনি ছিলেন অসাম্প্রদায়িক।

জাতীয় পার্টি ক্ষমতায় এলে হিন্দুরা আরও নিরাপদ থাকবে। সভায় জাপা মহাসচিব রুহুল আমিন হাওলাদারসহ ঢাকা থেকে যাওয়া এরশাদের সফরসঙ্গী নেতারা বক্তব্য দেন। এ ছাড়া যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সভাপতি সিদ্দিকুর রহমানও বক্তব্য দেন। যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি আবদুর রহমান সভায় সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী সভা পরিচালনা করেন। ১৮ জুলাই একটি প্রতিনিধি দল নিয়ে যুক্তরাষ্ট্রে আসেন এরশাদ।

এই পাতার আরো খবর
up-arrow