Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৫ সেপ্টেম্বর, ২০১৬ ২২:৪৭
সিডনিতে সঙ্গীসহ বাংলাদেশি নারীর লাশ উদ্ধার
প্রতিদিন ডেস্ক
সিডনিতে সঙ্গীসহ বাংলাদেশি নারীর লাশ উদ্ধার

অস্ট্রেলিয়ার সিডনির স্মিথফিল্ডের এক বাড়ি থেকে বাংলাদেশি নারী তাসমিন বাহার ও তার সাবেক স্বামী ডেভ পিল্লাইয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় পুলিশের ধারণা, ঘটনাটি ‘হত্যার পর আত্মহত্যা’।

তারা ওই বাড়িতে তিন  বছরের মেয়েকে ঘুমন্ত অবস্থায় পেয়েছে। গতকাল সিডনি মর্নিং হেরাল্ডের খবরে বলা হয়েছে, নিহত ওই বাংলাদেশি নারীর নাম তাসমিন বাহার (৩৫)। তার সাবেক স্বামীর নাম ডেভ পিল্লাই (৪০)। ছয় বছর সংসার করার পর সম্প্রতি তাদের বিচ্ছেদ হয়। এরপর মেয়েকে নিয়ে তাসমিন অন্য বাসায় চলে যান। তবে রবিবার বাবা দিবস উপলক্ষে মেয়েকে নিয়ে তিনি স্মিথফিল্ডে সাবেক স্বামীর বাসায় গিয়েছিলেন। এ দিন দুপুরে পিল্লাইয়ের এক আত্মীয় ওই বাড়িতে গিয়ে বাথরুমে দুজনের লাশ দেখে পুলিশকে খবর দেন। খবরে আরও বলা হয়, তাসমিনের মৃত্যুর খবর পেয়ে তার বোন শারজিন বাহার যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে বাংলাদেশ হয়ে অস্ট্রেলিয়ায় যাবেন। তার দাবি, পিল্লাই মারধরের হুমকি দেওয়ায় তার বোন মেয়েকে নিয়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন। বিষয়টি তার বোন পুলিশকেও জানিয়েছিল। তিনি আরও বলেন, ‘আমি বোনকে বলেছিলাম স্মিথফিল্ডের ওই বাড়িতে না যেতে। কিন্তু বাবা দিবস বলে মেয়েকে নিয়ে আমার বোন সেখানে যান। ’

সিফাত শারমিন রুপন্তি নামে তাসমিনের এক স্বজন বলেন, সংসার করার সময় ডেভ পিল্লাই যে হুমকি দিচ্ছিলেন, সে কথা তাসমিন তাকে জানিয়েছিলেন। তার ভাষ্য, বাবা দিবসে মেয়েকে দেখতে চান বলে ডেভ পিল্লাই তার সাবেক স্ত্রীর কাছে দাবি করেছিলেন। তাই মেয়েকে নিয়ে স্মিথফিল্ডের বাড়িতে গিয়েছিলেন তাসমিন। এদিকে ঘটনাটি কীভাবে ঘটেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে বলে সিডনির পুলিশ জানিয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow