Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ২২:৫৬
সপরিবারে মদিনায় খালেদা জিয়া
ফিরবেন ২২ সেপ্টেম্বর
নিজস্ব প্রতিবেদক

পবিত্র হজ পালন শেষে মহানবী হজরত মুহম্মদ (সা.)-এর রওজা মোবারক জিয়ারতের উদ্দেশে সপরিবারে মদিনায় গেলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। পুত্র তারেক রহমানসহ পরিবারের সদস্যদের নিয়ে শনিবার সৌদি আরব সময় রাত ১০টা ৪০ মিনিটে জেদ্দা থেকে মদিনায় পৌঁছেন তিনি।

মদিনা বিএনপিসহ বিভিন্ন প্রদেশ থেকে আসা দলের অসংখ্য নেতা-কর্মী বিমানবন্দরে উপস্থিত হয়ে ফুল দিয়ে দলীয় প্রধানকে শুভেচ্ছা জানান।

কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে মদিনা এয়ারপোর্ট থেকে খালেদা জিয়া মসজিদে নববীর পাশে হিলটন হোটেলে যান। তার সফরসঙ্গী হিসেবে আছেন- পুত্র তারেক রহমান ও পুত্রবধূ ডা. জোবায়দা রহমান, তারেকের     মেয়ে জায়মা রহমান, ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর স্ত্রী শামিলা রহমান, বিএনপি চেয়ারপারসনের মধ্যপ্রাচ্যবিষয়ক উপদেষ্টা এনামুল হক চৌধুরী, বিএনপি নেতা শাহ শরীফ কামাল তাজ, খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার, ব্যক্তিগত আলোকচিত্রী নুরুদ্দিন আহমেদ ও একজন গৃহকর্মী। এছাড়া খালেদা জিয়ার সঙ্গে মদিনায় গেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আহমেদ আলী মুকিব ও আবদুর রহমান। সৌদি আরবের বাদশার রাজকীয় অতিথি হিসেবে গত ৮ সেপ্টেম্বর খালেদা জিয়া ও তারেক রহমান হজ পালন করতে যান। আগামী ২২ সেপ্টেম্বর  বিএনপি চেয়ারপারসনের দেশে ফেরার কথা রয়েছে। এছাড়া একইদিন তারেক রহমানসহ পরিবারের অন্য সদস্যরা লন্ডন ফিরে যাবেন।

এই পাতার আরো খবর
up-arrow