Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২১ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:১১
সবাইকে নিয়ে প্রধানমন্ত্রীকে সংবর্ধনা
নিজস্ব প্রতিবেদক
সবাইকে নিয়ে প্রধানমন্ত্রীকে সংবর্ধনা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য, দেশের মানুষের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি এমন উচ্চতায় পৌঁছেছেন যে এখন আর শুধু আওয়ামী লীগের নন, পুরো জাতির, বাঙালির প্রদীপ।

তাকে সংবর্ধনা দিতে আমরা কাউকে বাদ রাখতে চাই না। সবাইকে নিয়েই আমরা এ সংবর্ধনা দিতে চাই  প্রধানমন্ত্রীকে। গতকাল দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে দলের সহযোগী-ভ্রাতৃপ্রতিম এবং ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের শীর্ষ নেতাদের যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কানাডা ও যুক্তরাষ্ট্র সফর শেষে বুধবার প্রধানমন্ত্রী দেশে ফেরার পর তাকে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত অভ্যর্থনা দেবে আওয়ামী লীগ। এটা সফল করতেই যৌথ সভার আয়োজন করা হয়। সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী যেভাবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, আমরা তাকে ছোট্ট একটা ধন্যবাদ দেব। একমাত্র ভালোবাসা ছাড়া তাকে দেওয়ার মতো আওয়ামী পরিবারের আর কিছুই নেই। তিনি বলেন, বিমানবন্দর থেকে মিছিলসহকারে প্রধানমন্ত্রীকে তার সরকারি বাসভবনে নিয়ে যাওয়া হবে। সবাইকে নিয়ে এ সংবর্ধনা অনুষ্ঠিত হবে। যৌথ সভায় মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, খালিদ মাহমুদ চৌধুরী, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম, ড. আবদুর রাজ্জাক, ফরিদুন্নাহার লাইলী, মির্জা আজম, এনামুল হক শামীম, সুজিত রায় নন্দী, শাহে আলম মুরাদ, বেলাল হোসাইন, পঙ্কজ দেবনাথ, রফিকুল ইসলাম লিটন, কাজী এনায়েত, আবদুর রাজ্জাক লালন প্রমুখ উপস্থিত ছিলেন। আজ বেলা ১১টায় একই স্থানে ঢাকার পাশের জেলা ও মহানগরের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক করবে আওয়ামী লীগ।

এই পাতার আরো খবর
up-arrow