Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ২৮ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৪৮
শেখ হাসিনাকে মোদির শুভেচ্ছা
নিজস্ব প্রতিবেদক
শেখ হাসিনাকে মোদির শুভেচ্ছা

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। গতকাল ঢাকায় পাওয়া এক বার্তায় মোদি বলেন, আমি আমার অন্তস্থল থেকে আপনার জন্মদিনে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এবং আপনার মঙ্গল কামনা করছি।

ওই বার্তায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের উচ্ছ্বসিত প্রশংসা করে বলেন, আপনার দৃঢ় নেতৃত্ব দেশে কঠিন  সময় চলাকালে বাংলাদেশের জনগণকে আশার আলো জুগিয়েছে। তিনি বলেন, আপনার দক্ষ নেতৃত্বে উন্নয়ন থেকে নিরাপত্তা সব ক্ষেত্রে বাংলাদেশ শান্তি ও সমৃদ্ধির পথে দ্রুত এগিয়ে যাচ্ছে। ভারতের প্রধানমন্ত্রী বলেন, তিনি আগামী মাসের গোড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানানোর এবং আঞ্চলিক সহযোগিতা জোরদারের জন্য ঢাকা-দিল্লির আলোচ্যসূচির ব্যাপারে আলোচনার অপেক্ষায় রয়েছেন।

মমতার শুভেচ্ছা : বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। গতকাল টুইট করে এক শুভেচ্ছাবার্তায় মমতা জানান, ‘শেখ হাসিনাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। ভালো থাকবেন। ’

এই পাতার আরো খবর
up-arrow