Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ৩ অক্টোবর, ২০১৬ ২৩:০৭
মধ্যবর্তী নির্বাচনের সম্ভাবনা নেই
নিজস্ব প্রতিবেদক, রংপুর
মধ্যবর্তী নির্বাচনের সম্ভাবনা নেই

জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে মধ্যবর্তী নির্বাচনের কোনো সম্ভাবনা নেই। আমরা আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছি।

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে জাতীয় পার্টি ফের সরকার গঠন করবে। গতকাল দুপুরে তিন দিনের রংপুর সফরে এসে স্থানীয় সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

বিএনপির সমালোচনা করে এরশাদ বলেন, বিএনপির শাসনামলে রাজনৈতিক কর্মসূচি পালন করতে দেওয়া হয়নি। ১৪৪ ধারা জারি করে আমার দলের সভা-সমাবেশ বন্ধ করে দেওয়া হয়েছিল। আমি কারাগারে ছিলাম। আমার নেতা-কর্মীরা জেলে ছিল। অনেক অত্যাচার সহ্য করেছি। পার্টি ছিন্নভিন্ন হয়ে গেছে। পার্টিকে আবার জোড়া লাগাচ্ছি। তিনি বলেন, ক্ষমতায় থাকতে বিএনপি আমার এবং দলের নেতা-কর্মীদের ওপর যে অন্যায় করেছে তার ফল এখন তারা ভোগ করছে। দলটি এখন অস্তিত্ব সংকটে পড়েছে। মামলার ভয়ে নেতা-কর্মী শূন্য হয়ে পড়েছে দলটির। তারা আর ঘুরে দাঁড়াতে পারবে না। এরশাদ বলেন, সংসদ নির্বাচনের এখনো দুই বছর সময় আছে। এজন্য আমি সিলেট থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেছি। কারণ সিলেট ও রংপুরের মানুষ আমাকে নতুন জীবন দিয়েছে। তিনি বলেন, ভারত-পাকিস্তানের মধ্যে যেহেতু যুদ্ধাবস্থা তৈরি হয়েছে, এ অবস্থায় সার্ক শীর্ষ সম্মেলনে বাংলাদেশ অংশ না নিয়ে সঠিক সিদ্ধান্তই নিয়েছে। জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোফাজ্জল হোসেন মাস্টার, মহানগর আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মোস্তফা, সদস্য সচিব এসএম ইয়াসিরসহ স্থানীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর
up-arrow