Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা আপলোড : ১০ অক্টোবর, ২০১৬ ২৩:২৮
নিহত সাত জঙ্গির ছবি প্রকাশ, বাড়ির মালিকের স্ত্রী-ভাই আটক
গাজীপুর ও টাঙ্গাইল প্রতিনিধি
নিহত সাত জঙ্গির ছবি প্রকাশ, বাড়ির মালিকের স্ত্রী-ভাই আটক
গাজীপুরে নিহত সাত জঙ্গির ছবি প্রকাশ করে পুলিশ —বাংলাদেশ প্রতিদিন

গাজীপুর নোয়াগাঁও পাতারটেক এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে নিহত সাত জঙ্গির ছবি প্রকাশ করেছে ডিএমপি। এছাড়া জঙ্গিদের তথ্য গোপন করে ভাড়া দেওয়ার অভিযোগে গাজীপুর সিটি করপোরেশনের নোয়াগাঁও আফারখোলা পাতারটেক এলাকার বাড়ির মালিক সৌদি প্রবাসী সোলায়মান সরকারের স্ত্রী ও ভাইকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন সালমা বেগম (৩২) ও ওসমান গণি সরকার (৪৮)। আটকদের জিজ্ঞাসাবাদের পর গতকাল ৫৪ ধারায় আদালতে পাঠানো      হয়েছে। গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ গতকাল এ তথ্য জানিয়েছেন। ডিএমপির উপ-কমিশনার মাসুদুর রহমান জানান, পাতারটেক এলাকার সৌদি আরব প্রবাসী সোলায়মান মিয়ার বাড়ির আস্তানায় অভিযানে নিহত সাত জঙ্গির ছবি ডিএমপির ফেসবুক পাতায় প্রকাশ করা হয়েছে। ছবির ব্যক্তিদের প্রকৃত পরিচয় জানানোর জন্য দেশবাসীর কাছে আহ্বান জানানো হচ্ছে। এ ধরনের যে কোনো তথ্য ডিএমপির ফেসবুক পাতার ইনবক্সে বা হ্যালো সিটি অ্যাপে অথবা গাজীপুর জেলা পুলিশকে অবহিত করতে অনুরোধ করা হয়েছে।

টাঙ্গাইল অপারেশনের ঘটনায় মামলা : টাঙ্গাইলে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই জঙ্গি নিহত হওয়ার ঘটনার প্রায় ৩৬ ঘণ্টা পর গতরাতে টাঙ্গাইল মডেল থানায় মামলা করেছে র‌্যাব। টাঙ্গাইল র‌্যাবের ডিএডি (ইন্সপেক্টর) মাহবুবুর রহমান বাদি হয়ে সন্ত্রাস দমন আইনে মামলাটি দায়ের করেন। মামলায় নিহত দুই জঙ্গি ছাড়াও অজ্ঞাত আরও ৭/৮ জনকে আসামি করা হয়। গতকাল সকালে টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হক ভুইয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও বলেন, দুই জঙ্গির মরদেহ এখনো হাসপাতালের হিমঘরে রয়েছে। গতকাল পর্যন্ত নিহতদের কোনো স্বজন খোঁজ নিতে আসেনি।

এই পাতার আরো খবর
up-arrow