বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০১৬ ০০:০০ টা

বখাটের কোপে আহত দুই শিক্ষার্থী

মাদারীপুর ও ঝিনাইদহ প্রতিনিধি

রাজৈর টেকেরহাট বন্দর আবাসিক এলাকার বাসায় ঢুকে এক জেএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে আহত করেছে পাপ্পু শেখ নামে বখাটে। গতকাল দুপুরে এ ঘটনা ঘটিয়ে বখাটে পালিয়েছে। অন্যদিকে আহত পরীক্ষার্থীকে গুরুতর অবস্থায় টেকেরহাট ইউএস মডেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী, পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, টেকেরহাট বন্দরের কাঠ ব্যবসায়ী হান্নান শেখের বখাটে ছেলে পাপ্পু শেখ (২৫) পার্শ্ববর্তী ভাড়াটিয়া ইতালি প্রবাসীর মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক করার চেষ্টা করে। এরই জের ধরে গতকাল সে বাসায় প্রবেশ করে। বাসায় আর কেউ না থাকার সুযোগ নিয়ে বখাটে পাপ্পু ওই মেয়েটিকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো শুরু করে। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে বখাটে পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। জেএসসি পরীক্ষার্থী মেয়েটির মা বলেন, ‘আমরা বাসায় কেউ না থাকার সুযোগে বখাটে পাপ্পু শেখ বাসায় ঢুকে আমার মেয়ের ওপর হামলা চালায় এবং মালামাল লুট করে নিয়ে যায়।’ এসআই মিথুন কুমার মণ্ডল জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

ঝিনাইদহে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করা সেই বখাটে গ্রেফতার : ঝিনাইদহে স্কুলছাত্রী পূজাকে ছুরিকাঘাত মামলার প্রধান আসামি বখাটে লিটু হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ভোররাত ৪টার দিকে সদর উপজেলার নৃসিংহপুর গ্রামের গণ্ডাবিলাপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় লিটুর কাছ থেকে তিনটি তাজা বোমা ও একটি ছোরা উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার লিটু মাগুরার শ্রীপুর থানার হুগলাডাঙ্গা গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে। সে ঝিনাইদহ উপশহরপাড়ায় ভগ্নিপতির বাড়িতে থেকে ইলেট্রনিক্স মিস্ত্রির কাজ করছিল। সদর থানার ওসি হরেন্দ্রনাথ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, লিটু সদর উপজেলার নৃসিংহপুর গ্রামের একটি পরিত্যক্ত বাড়িতে অবস্থান করছে। এ সময় পুলিশ সেখানে অভিযান চালালে লিটু পুলিশকে লক্ষ্য করে দুটি হাতবোমা ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয় লিটু। পরে সেখান থেকে ছুরি, তিনটি হাতবোমা ও গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ। সকালে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। লিটুর শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হলে দুুপুরে ফরিদপুর মেডিকেলে রেফার্ড করা হয়। এরপর সদর থানা পুলিশ তাকে অ্যাম্বুলেন্সে করে ফরিদপুর মেডিকেলে নিয়ে যায়। বিষয়টি নিয়ে ঝিনাইদহে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আর পুলিশের পক্ষ থেকে বিশেষ সতর্কতা অবলম্বন করা হয়েছে। এদিকে ছুরিকাহত পূজা মজুমদারের শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় গতকাল রাতে তাদের উপশহরপাড়ার নিজ বাসায় নিয়ে যাওয়া হয়েছে। প্রসঙ্গত, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সোমবার সন্ধ্যায় ঝিনাইদহ শহরের উপশহরপাড়ায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় বখাটে লিটু। এ ঘটনায় সোমবার রাতে ছাত্রীর বাবা বাদী হয়ে সদর থানায় পাঁচজনকে আসামি করে মামলা করেন। মঙ্গলবার ওই মামলায় লিটুর সহযোগী রুহুল আমিন ও তার স্ত্রী রুপা বেগমকে গ্রেফতার করে পুলিশ।

সর্বশেষ খবর