শনিবার, ৫ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

বৃষ্টিতে ভেসে গেল বিপিএলের প্রথম দিন

ক্রীড়া প্রতিবেদক

বৃষ্টির কারণে পণ্ড হয়ে গেল বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম দিন। কুমিল্লা ভিক্টোরিয়ানস ও রাজশাহী কিংসের ম্যাচের পর রংপুর রাইডার্স ও খুলনা টাইটানসের ম্যাচটিও পরিত্যক্ত হয়ে যায়। প্রথম দিনে কোনো বলই মাঠে গড়ায়নি। চার দলই এক পয়েন্ট করে পেয়েছে।

বিপিএলের আগের তিন আসরের মতো এবার কোনো উদ্বোধনী অনুষ্ঠান ছিল না। দুই দলের ক্রিকেটারদের সঙ্গে হাত মেলালেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।  এরপর ঠিক সময়েই টস হয়। মেঘাচ্ছন্ন    আকাশ দেখে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি। মাশরাফির ভিক্টোরিয়ানসের দুই ওপেনার ২২ গজে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন। এমন সময় শুরু হয়ে যায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। শেষ পর্যন্ত ৪টা ৫০ মিনিটে পরিত্যক্ত ঘোষণা করা হয়। দ্বিতীয় ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয় রাত ৯টা ২৫ মিনিটে। আবহাওয়া অধিদফতর জানিয়েছে, বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের কারণের ঢাকায় বৃষ্টি হচ্ছে। কিন্তু পূর্বাভাসে রয়েছে, আরও দুই দিন বৃষ্টি হবে। অর্থাৎ পণ্ড হতে পারে আজকের খেলাও। প্রথম ম্যাচে আজ মুখোমুখি হবে মুশফিকুর রহিমের বরিশাল বুলস ও তামিম ইকবালের চিটাগাং কিংস। দ্বিতীয় ম্যাচে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস খেলবে বর্তমান চ্যাম্পিয়ন মাশরাফি বিন মর্তুজার কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিরুদ্ধে।

গতকাল দারুণ লুকোচুরি খেলায় মেতে উঠেছিল বেরসিক বৃষ্টি। গ্রাউন্ডম্যানরা যখনই কাভার ওঠাতে যান সঙ্গে সঙ্গে নেমে পড়ে বৃষ্টি। এভাবে বেশ কয়েকবার চলতে থাকে। তবে গতকাল মাঠে খেলা দেখতে এসে চরম ভোগান্তিতে পড়েছিলেন দর্শক। বৃষ্টির মধ্যে কাকভেজা হয়েই তারা অপেক্ষা করতে থাকেন দ্বিতীয় ম্যাচের জন্য। কিন্তু ম্যাচ আর হয়নি।

সর্বশেষ খবর