শনিবার, ১৯ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত

যশোরে নিহত সন্ত্রাসী হাফিজুর

নিজস্ব প্রতিবেদক, যশোর ও ফেনী প্রতিনিধি

ফেনীর রামপুর এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে গতকাল গভীর রাতে দুই ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাব বলছে, এরা ডাকাত দলের সদস্য। এদের হেফাজত থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানিয়েছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর রামপুর এলাকায় একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে—এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতের পর সেখানে অভিযান চালায়। তখন ডাকাত দল র‌্যাবকে লক্ষ করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। আধা ঘণ্টা ধরে ডাকাতদের সঙ্গে র‌্যাবের বন্দুকযুদ্ধ হয়। এ সময় র‌্যাবের এক সদস্য আহত হন এবং ডাকাত দলের দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়। তাদের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। র‌্যাব অবশ্য, নিহতদের নাম-পরিচয় জানাতে পারেনি। র‌্যাব আরও জানিয়েছে, ঘটনাস্থল থেকে ৩টি বিদেশি পিস্তল, ২টি ওয়ান শুটারগান, ৫টি ম্যাগাজিন, ৮ রাউন্ড গুলি ও বেশ কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আহত র‌্যাব সদস্যকে প্রাথমিক চিকিৎসা  দেওয়া হয়েছে।

যশোরে গোলাগুলিতে সন্ত্রাসী হাফিজুর নিহত : বৃহস্পতিবার রাতে যশোরের শহরতলি খোলাডাঙ্গা এলাকা থেকে হাফিজুর রহমান মরা (৩৫) নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। পুলিশ দাবি করেছে, দুই দল সন্ত্রাসীর মধ্যে গোলাগুলির সময় গুলিবিদ্ধ হয়ে হাফিজুর নিহত হয়। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি ও দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে। নিহত হাফিজুর রহমান মরা শহরের ষষ্ঠিতলাপাড়ার মৃত শফি মিয়ার ছেলে। পুলিশ জানায়, নিহত হাফিজুল ষষ্ঠিতলা এলাকার কুখ্যাত সন্ত্রাসী। তার বিরুদ্ধে খুন, অস্ত্র, মাদক, বিস্ফোরক আইনে অন্তত এক ডজন মামলা রয়েছে। যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন বলেন, বৃহস্পতিবার মধ্যরাতের দিকে যশোর শহরের খোলাডাঙ্গা এলাকার সার গোডাউনের কাছে গোলাগুলির খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে গিয়ে গুলিবিদ্ধ এক ব্যক্তির লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে জানা যায়, নিহত ব্যক্তি হাফিজুর রহমান মরা। যশোর জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ইউসুফ আলী জানান, রাত ২টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে হাসপাতালে আনে পুলিশ। তার মাথার বাম পাশে এক রাউন্ড গুলি বিদ্ধ হয়েছে। হাসপাতালে আনার আগেই ওই ব্যক্তির মৃত্যু হয় বলে জানান চিকিৎসক ইউসুফ আলী।

সর্বশেষ খবর