রবিবার, ১৫ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

রাষ্ট্রপতির সিদ্ধান্ত মেনে নেব : কাদের

সুনামগঞ্জ প্রতিনিধি

রাষ্ট্রপতির সিদ্ধান্ত মেনে নেব : কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন কমিশন গঠন নিয়ে রাষ্ট্রপতির সিদ্ধান্ত আমাদের বিরুদ্ধে গেলেও মেনে নেবে আওয়ামী লীগ। তিনি যা ঠিক মনে করবেন, সঠিক মনে করবেন তার প্রতি আমাদের আস্থা আছে। নির্বাচন কমিশনের অধীনে বিএনপিসহ নিবন্ধিত সব দল যাতে অংশ নেয় তার ব্যবস্থা করতে আমরা রাষ্ট্রপতিকে অনুরোধ করেছি। তিনি বলেন, নির্বাচনের সময় যেসব বিষয় নির্বাচন কমিশনের অধীনে থাকলে নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে সরকারের সেসব বিভাগ নির্বাচন কমিশনের অধীনে থাকবে। সরকারের আদেশে তখন পুলিশ নড়বে না, প্রশাসন চলবে না। সব কিছু কমিশনের অধীনে চলবে। সরকার রুটিন দায়িত্ব পালন করবে মাত্র। 

তিনি বলেন, বিএনপি এখন একটি ব্যর্থ ও নালিশ-নির্ভর দলে পরিণত হয়েছে। তারা এখন নালিশের ভাঙা রেকর্ড বাজাচ্ছে। রেকর্ড বাজিয়ে শেখ হাসিনার সরকারকে সংবিধান থেকে সরাতে পারবে না। যা কিছু হবে সংবিধান মেনেই হবে।

গতকাল বেলা সাড়ে ১১টায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় কুশিয়ারা নদীর ওপর রানীগঞ্জ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

সড়ক ও জনপথ বিভাগ ১২৬ কোটি টাকা ব্যয়ে প্রায় এক কিলোমিটার দীর্ঘ এই সেতুটি নির্মাণ করছে। সেতুটি নির্মাণ হলে ঢাকার সঙ্গে হবিগঞ্জ হয়ে সুনামগঞ্জের সড়ক যোগাযোগ স্থাপন হবে। এতে যাতায়াতে দুই ঘণ্টা সময় কম লাগবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক দলের নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, আগামী পৌনে দুই বছর পর আমাদের সামনে নির্বাচন, আপনারা নির্বাচনের প্রস্তুতি নিন। জনগণের সঙ্গে ভালো আচরণ করুন। মানুষের ঘরে ঘরে যান। তিনি বলেন, নেতাদের খাই খাই ভাব ত্যাগ করতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ মতিউর রহমান, মোয়াজ্জেম হোসেন রতন এমপি, শাহানা রব্বানী এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, পৌর মেয়র আইয়ুব বখত জগলুল, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি সিদ্দিক আহমদ, আবুল কালাম চৌধুরী, আবদুল মনাফ, উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, আকমল হোসেন, জেলা যুবলীগ আহ্বায়ক খায়রুল হুদা চপল প্রমুখ।

 

সর্বশেষ খবর