Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭
প্রকাশ : রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:১২
৩০০ আসনে নির্বাচন করবে জাতীয় পার্টি
টাঙ্গাইল প্রতিনিধি
৩০০ আসনে নির্বাচন করবে জাতীয় পার্টি

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সিদ্ধান্ত নিয়েছেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে জাপা নির্বাচন করবে। তিনি গতকাল দুপুরে টাঙ্গাইল ক্লাব মিলনায়তনে জেলা জাতীয় যুবসংহতির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরও বলেন, এ সিদ্ধান্ত বাস্তবায়নে দলকে সংগঠিত করতে হবে। যুবকরা একটি দলের প্রাণ, তাই দলকে সুসংগঠিত করতে যুবসংহতিকে এগিয়ে আসতে হবে। জনগণের সামনে যেতে হলে সংগঠনের রাজনীতি থাকতে হবে। রাজনীতি না থাকলে শুধু সংগঠন নিয়ে মানুষের সামনে যাওয়া যাবে না।

তিনি আরও বলেন, জাতীয় পার্টি নির্বাচিত দলের অধীন নির্বাচন করতে ভয় পায় না। আমেরিকাসহ পৃথিবীর প্রতিটি উন্নত দেশে নির্বাচিত দলের অধীনই নির্বাচন হয়। কেননা নির্বাচিত দলকে বিশ্বাস না করলে বিতর্কিত হয় নির্বাচন। তবে এ দেশের সাধারণ মানুষ নির্বাচিত দলের অধীন নির্বাচন করতে ভয় পায়। কেননা নির্বাচিত দলের অধীন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে না বলে তারা বিশ্বাস করে।

সম্মেলন উদ্বোধন করেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও যুবসংহতির কেন্দ্রীয় আহ্বায়ক আলমগীর সিকদার লোটন। বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য ও টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সভাপতি আবুল কাশেম ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু।

up-arrow